আজ, সোমবার | ১৩ই জুলাই, ২০২০ ইং | দুপুর ১:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরার রেডজোন থেকে লক ডাউন তুলে দেয়া হলো মাগুরায় পুলিশের এসআই সহ নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত মাগুরায় আরো একজনসহ করোনা আক্রান্ত মোট ৭ রোগীর মৃত্যু শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কি দরিদ্র-ই থেকে যাবে? শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক এমপি আছাদুজ্জামানের স্ত্রী ও এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের মৃত্যুতে জাসদের শোক
মহম্মদপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কাবাডি প্রতিযোগিতা

মহম্মদপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে কাবাডি প্রতিযোগিতা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সোমবার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় আর.এস.কে.এইচ ইনস্টিটিউট মাঠে অনুষ্ঠিত কাবাডি প্রতিযোগিতায় মহম্মদপুর উপজেলার ৬টি মাধ্যমিক বিদ্যালয় ও ১টি দাখিল মাদরাসার খেলোয়াড়রা অংশ নেয়।

প্রতিযোগিতায় বীরন শিকদার আদর্শ স্কুল এণ্ড কলেজ দল ৩৩-২- পয়েন্টে মহম্মদপুর বরকতিয়া এসএআর দাখিল মাদরাসাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে মাগুরা জেলা ক্রীড়া অফিসার, সুমন কুমার মিত্রের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মো: আসিফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি, সনদপত্র ও পুরষ্কার বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার দে, বীরেন শিকদার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, আরএসকেএইচ ইনস্টিটিটের প্রধান শিক্ষক মোঃ একেএম নাসিরুল ইসলাম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology