আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১০:৪৫

ব্রেকিং নিউজ :
শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি!
মহম্মদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করলেন সাংবাদিক কামরুল হাসান

মহম্মদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করলেন সাংবাদিক কামরুল হাসান

মাগুরা প্রতিদিন ডটকম : মহম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করলেন সাংবাদিক কামরুল হাসান।

দৈনিক সমকাল পত্রিকার সংবাদিক কামরুল হাসান মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণের পর ইতোমধ্যেই সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

তরুণ আওয়ামীলীগ নেতা সমাজসেবি কামরুল হাসান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার অভিপ্রায় ব্যক্ত করে মঙ্গলবার দুপুরে মাগুরার মহম্মদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা কামরুল হাসান মহম্মদপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনপ্রিয় রাজণৈতিক ব্যক্তিত্ব প্রয়াত আবুল হোসেনের ছেলে।

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে কামরুল হাসান বলেন, দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। রাজনীতি ছাড়াও পেশাগত কারণে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে যাওয়ার সুযোগ ছিল। যার মাধ্যমেই বিগত সময়গুলোতে নিজেকে সাধারণ মানুষের সুখ-দুখে পাশে রাখার চেষ্টা করেছি। আমার উপর আস্থা রেখে দলীয় মনোনয়ন দিলে সেই আস্থার প্রতিদান দিতে পারবো। পাশাপাশি এ উপজেলার হারিয়ে যাওয়া গৌরব যেমন ফিরিয়ে আনতে পারবো তেমনি বড় পরিসরে কাজের মাধ্যমে উপজেলার মানুষের সেবা করার সুযোগ পাবো সেই নিশ্চয়তা দিতে পারি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology