আজ, মঙ্গলবার | ৭ই জুলাই, ২০২০ ইং | রাত ১১:৫৯

ব্রেকিং নিউজ :
শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কী দরিদ্র-ই থাকবে? মাগুরায় করোনায় আক্রান্ত আরো দুই জনের মৃত্যু মোট মৃত্যু ছয় মাগুরায় একদিনে সাংবাদিকসহ সর্বোচ্চ ২১ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ৪ শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা মাগুরায় নতুন শনাক্ত ৮ জনের মধ্যে ৭ জন মাগুরা পৌর এলাকার মাগুরায় পৌরসভার কাউন্সিলর মোহন সহ নতুন ৬ জন করোনা রোগী শনাক্ত এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
মাগুরায় পুলিশি অভিযানে চোর চক্রের ৬ সদস্য আটক

মাগুরায় পুলিশি অভিযানে চোর চক্রের ৬ সদস্য আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সদর থানা পুলিশ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাসা-বাড়ি ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি এবং চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ে জড়িত ৬ জনকে চোরাই মালামালসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের ম্যাটারনিটি পাড়ার লাল শেখের ছেলে সাজ্জাদ হোসেন, দরিমাগুরার ইলিয়াস মুন্সির ছেলে সজিব মুন্সি, পারনান্দুয়ালির মতিয়ার রহমানের ছেলে সুমন হোসেন, ভিটাসাইর গ্রামের গোলাম রসূল বিশ্বাসের ছেলে আকিদুল ইসলাম, খানপাড়ার আমানত কাজির ছেলে জিয়ারুল হক ও নিজনান্দুয়ালির কুশো মিয়ার ছেলে সুজন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বেশ কিছু দিন ধরে চোর চক্রের এসব সদস্যরা শহরের বিভিন্ন বাসা বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল সেটসহ অন্যান্য জিনিসপত্র চুরি করে যা স্থানীয় চিহ্নিত কতিপয় ব্যবসায়ীর মাধ্যমে বিক্রি করা হয়। আর এসব ব্যবসায়ীরাই শহরের এই চোর চক্রের পৃষ্টপোষকতা দিয়ে দিয়ে আসছে। এলাকাবাসির অভিযোগের প্রেক্ষিতে গতরাতে তাদের আটক করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology