আজ, সোমবার | ১৩ই জুলাই, ২০২০ ইং | দুপুর ১:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরার রেডজোন থেকে লক ডাউন তুলে দেয়া হলো মাগুরায় পুলিশের এসআই সহ নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত মাগুরায় আরো একজনসহ করোনা আক্রান্ত মোট ৭ রোগীর মৃত্যু শ্রীপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি মাগুরা জেলা কি দরিদ্র-ই থেকে যাবে? শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সাতদোহা আশ্রমে বিশেষ প্রার্থনা এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের আত্মার শান্তি কামনায় মসজিদে মন্দিরে দোয়া ও প্রার্থনা এমপি শিখরের মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক এমপি আছাদুজ্জামানের স্ত্রী ও এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের মৃত্যুতে জাসদের শোক
মাগুরা ডাকঘর থেকে দিনেদুপুরে ১ লক্ষ টাকা চুরি

মাগুরা ডাকঘর থেকে দিনেদুপুরে ১ লক্ষ টাকা চুরি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ডাকঘরে ফিক্সড ডিপোজিটের টাকা জমা দিতে গিয়ে ১ লক্ষ টাকা খোয়ালেন সমরেন বালা নামে একজন পল্লি চিকিত্সক। রবিবার দুপুরে মাগুরা প্রধান ডাকঘরে গেলে দুই দুষ্কৃতকারির কবলে পড়েন তিনি।

মাগুরার শ্রীপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের কুমারেশ বালার ছেলে সমরেন বালা জানান, তিনি সকাল ১১টার স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে মাগুরা প্রধান ডাকঘরে যান। ফিক্সড ডিপোজিটের জন্যে তিনি একটি কালো রঙের কাপড়ের ব্যাগে ১ লক্ষ টাকার দুটি বাণ্ডিল নিয়ে ডাকঘরে প্রবেশের পরই শার্টপ্যান্ট পরা দুই যুবক তার পিছু নেয়। টাকার ব্যাগটি তার কাঁধেই ঝোলানো। কিন্তু টাকা জমা ফরমের জন্যে ডাকঘরের ভিতরে বাম পাশের কাউণ্টারে গেলে ওই দুই যুবকের একজন তার পিছনে এবং ডানপাশ ঘিরে দাঁড়িয়ে থাকে। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকা যুবকটি ব্লেড দিয়ে তার কাঁধে ঝোলানো ব্যাগের নীচ থেকে কেটে ১ লক্ষ টাকার একটি বাণ্ডিল বের করে নেয়।

 

দূস্কৃতকারিরা একসঙ্গে ডাকঘর থেকে বের হয়ে যাওয়ার অন্তত ১৫ মিনিট পর তিনি বিষয়টি বুঝতে পারেন বলে সমরেন বালা জানান।

মাগুরা প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার বিএম নাজমুল হুদা জানান, বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর ডাকঘর থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুব শিগগিরই দূস্কৃতকারীদের আটক করা সম্ভব হবে বলে আশা করছি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology