আজ, শনিবার | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৩৩

ব্রেকিং নিউজ :
বাতাসে ছড়াচ্ছে করোনা, দাবি গবেষকদের শ্বাসতন্ত্রের সুরক্ষায় গ্রীণলাইফ ন্যাচারালের চ্যবন প্রাশ জিএল-চ্যবন জার্মান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবু এখনও গেজেটেড হতে পারেননি!  মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পীদের অর্ধকোটি টাকা নয় ছয় মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত মাগুরা জেলা আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলির ইন্তেকাল মাগুরার শ্রীপুরে বিয়ের রাতে নববধূর মৃত্যু-হত্যা না আত্মহত্যা? এমপি শিখর মাগুরার বিভিন্ন দপ্তরে দিলেন থার্মাল স্ক্যানার ফুটবলে স্বর্ণজয়ী মাগুরার ‘মা জননী’দের একরাশ ভালবাসা মাগুরায় করোনা সচেতনতা বাড়াতে যুবলীগের নতুন কর্মসূচি
মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরা প্রতিদিন ডটকম : পহেলা বৈশাখে মাগুরায়  আনন্দের আতিশয্যে সুপ্রভাত বাংলাদেশ নামে একটি সংগঠনের সদস্যরা জুতা পায়ে শহীদ মিনারে উঠে ছবি তোলায় মশগুল হয়ে পড়লেন। আর সংগঠনের সদস্যদের নেয়া সেই ছবিগুলোই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনটির সদস্যদের সঙ্গে আলাপ করে জানা যায়, বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে তারা সকালে মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জড়ো হয়। পরে শহরে মঙ্গল শোভাযাত্রা বের করে। শোভাযাত্রা শেষে সেখানে ফিরে বিদ্যালয়ের একটি কক্ষে ভোজনপর্ব সারেন। কিন্তু এরই ফাঁকে কিছু অতি উত্সাহি সদস্য শহীদ মিনারে উঠে ছবি তোলা শুরু করে। যে ছবিগুলো ফেসবুকে বিভিন্ন ব্যক্তির ওয়ালের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে মাগুরার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে এটিকে শহীদ মিনারের অবমাননা হিসেবে নিন্দা জানালেও সুপ্রভাত বাংলাদেশ সেটিকে অস্বীকার করেছেন।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনের সদস্য আলমগীর কবির বলেন, আনন্দ প্রকাশ করতে গিয়ে মনের অজান্তেই উঠে পড়েছি। শহীদ মিনারের অবমাননা করার প্রশ্নই ওঠেনা। বরং শহীদ মিনারকে ভালবেসেই সেখানে ছবি তুলতে উঠেছিলাম। কিন্তু অতি আবেগে এমনটি হয়ে গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology