আজ, বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং | সকাল ৭:২৬

ব্রেকিং নিউজ :
মাগুরায় পয়:নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় শ্রীপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ, মাগুরা জেলা শাখার অনুমোদন মাগুরায়  দেওয়াল চাপায় আহত আরেক জনের মৃত্যু মাগুরায় ৪-১৭ অক্টোবর পর্যন্ত ১ লাখ ১২ হাজার ১২২ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন
মাগুরায় গলায় কাঁচের বল আটকে শিশুর মৃত্যু

মাগুরায় গলায় কাঁচের বল আটকে শিশুর মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার সব্দালপুর গ্রামে খেলতে গিয়ে গলায় কাঁচের মার্বেল আটকে রাফিস নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের জামিরুল ইসলামের ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, শনিবার সকাল সাড়ে এগারটার দিকে রাফিস তার সমবয়সী দুই চাচাতো ভাই বোনের সাথে বাড়ির উঠোনে খেলা করছিল। বাড়ির বড়রা অন্য কাজে ব্যস্ত এমন সময় কান্নার শব্দে মা সিরিয়া কাছে ছুটে গেলে একটি বল গলায় আটকে গেছে বলে শিশুটি জানায়।

শিশুটির মা সিরিয়া খাতুন জানান, ঘটনার পরপরই সব্দালপুর বাজারে পল্লী চিকিত্সকের কাছে নিয়ে যাই। কিন্তু তিনি মাগুরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিত্সক মশিউর রহমান জানান, এখানে আনার আগেই শিশুটির মৃত্যু হওয়ায় কোন চেষ্টা করা সম্ভব হয়নি।

শিশুটির বাবা জামিরুল ইসলাম ঢাকায় চাকরি করেন। জামিরুল-সিরিয়া দম্পতির ১০ বছরের আরেকটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology