আজ, সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ ইং | বিকাল ৫:৫০

ব্রেকিং নিউজ :
৫ দফা বাস্তবায়নের দাবিতে মাগুরায় এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন মাগুরায় মোটরসাইকেলসহ চোর চক্রের হোতা দিরাজ গ্রেপ্তার জামুকার যাচাই বাছাইয়ের মুখে মাগুরার ৭৫৫ জন মুক্তিযোদ্ধা মাগুরা পৌরসভার বিগত পরিষদের সম্মানে বিদায় অনুষ্ঠান পিএসসিতে নিয়োগ পেলেন মাগুরার সন্তান ডা. উত্তম কুমার মাগুরায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের হুইল চেয়ার ও হিয়ারিং এইড বিতরণ মাগুরায় এসএসসি বন্ধন-২০০১ এর কম্বল বিতরণ সকল শিক্ষা ফি মওকুফের দাবি জানিয়েছে মাগুরা ছাত্রফ্রন্ট ভূমিহীন ও গৃহহীনদের জন্যে প্রধানমন্ত্রীর উপহার বিষয়ে মাগুরা জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা
মাগুরায় বিউটি পার্লারে ভেজাল প্রসাধনী বন্ধে প্রশাসনের মোবাইল কোর্ট

মাগুরায় বিউটি পার্লারে ভেজাল প্রসাধনী বন্ধে প্রশাসনের মোবাইল কোর্ট

মাগুরা প্রতিদিন ডটকম : মেয়াদ উত্তীর্ণ, নকল ও ভেজাল প্রসাধনী ব্যবহার করার অপরাধে মাগুরায় ৪টি বিউটি পার্লারকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিট্রেট ফারুখ আহম্মেদ মাগুরার ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসানকে সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

ভ্রম্যমান আদালত শহরের থানা পাড়া ও কাউন্সিল পাড়ায় কয়েকটি পার্লারে অভিযান পরিচালনা করেন। এ সময় মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করায় পারসনা বিউটি পার্লারকে, এ্যালোবেরা ও মৌসুমী পার্লারকে ৫ হাজার টাকা করে এবং বৌমনি পার্লারকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়াও হাসপাতাল এলাকায় আলিফ ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ নকল ও ভেজাল প্রসাধনী উদ্ধারের পর বিনস্ট করে ড্রেনে ফেলে দেয়া হয়।

এ বিষয়ে মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুখ আহম্মেদ বলেন, এটি একটি অব্যাহত প্রক্রিয়া। এ ধরণের অভিযান চলতেই থাকবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology