আজ, সোমবার | ৮ই মার্চ, ২০২১ ইং | বিকাল ৩:০০

ব্রেকিং নিউজ :
মাগুরায় ৭দিন ব্যাপী বই মেলার উদ্বোধন মাগুরায় এমপিএল টি-২০ ফাইনাল জিতলো ভায়না ক্রিকেট একাডেমি বঙ্গবন্ধুকে দেখিনি, কিন্তু ভাষণ শুনেছি-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ৭ মার্চ : এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক
মাগুরায় কুকিলা গ্রামের পাটক্ষেতে কিশোরের গলাকাটা লাশ

মাগুরায় কুকিলা গ্রামের পাটক্ষেতে কিশোরের গলাকাটা লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের কুকিলা গ্রাম থেকে বুধবার আল আমিন হোসেন (১৪) নামে এক কিশোরের গলাকটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আল আমিন পেশায় একজন ইজিবাইক চালক।

ভোরে এলাকাবাসি কুকিলা গ্রামে রাস্তার ধারে একটি পাট ক্ষেতের মধ্যে লাশটি পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সে সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রামের মৃত হাসান আলির ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় ভাড়ায় যাত্রি নিয়ে আল আমিন জগদল এলাকায় যায়। কিন্তু তারপর থেকেই সে নিখোঁজ ছিল তার পরিবারের লোকেরা দাবি করেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে কিশোরটির গলাকাটা লাশটি উদ্ধার করা হলেও সেখানে তার ইজিবাইকটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology