আজ, শনিবার | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৫২

ব্রেকিং নিউজ :
বাতাসে ছড়াচ্ছে করোনা, দাবি গবেষকদের শ্বাসতন্ত্রের সুরক্ষায় গ্রীণলাইফ ন্যাচারালের চ্যবন প্রাশ জিএল-চ্যবন জার্মান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবু এখনও গেজেটেড হতে পারেননি!  মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পীদের অর্ধকোটি টাকা নয় ছয় মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত মাগুরা জেলা আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলির ইন্তেকাল মাগুরার শ্রীপুরে বিয়ের রাতে নববধূর মৃত্যু-হত্যা না আত্মহত্যা? এমপি শিখর মাগুরার বিভিন্ন দপ্তরে দিলেন থার্মাল স্ক্যানার ফুটবলে স্বর্ণজয়ী মাগুরার ‘মা জননী’দের একরাশ ভালবাসা মাগুরায় করোনা সচেতনতা বাড়াতে যুবলীগের নতুন কর্মসূচি
মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে যুব উন্নয়নের ২ লক্ষাধিক টাকা ছিনতাই, একজন আটক

মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে যুব উন্নয়নের ২ লক্ষাধিক টাকা ছিনতাই, একজন আটক

মাগুরা প্রতিদিন ডটকম : সোনালী ব্যাংক থেকে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উত্তোলিত দুই লক্ষাধিক টাকা ছিনতাই করতে গিয়ে বুধবার দুপুরে জনগণের হাতে ধরা খেলেন শহীদ শেখ নামে এক ব্যক্তি। সে খুলনার বটিয়াঘাটার কইয়া বাজারের রফিক শেখের ছেলে।

পুলিশ জানায়, মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহায়ক আবু সাইদ দুপুর সাড়ে ১২ টার দিকে অধিদপ্তরের নির্ধারিত কাজের বিপরীতে বরাদ্দকৃত চেকের মাধ্যমে দুই লক্ষাধিক টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের কিছুক্ষণের মধ্যেই তিনি অফিসের উদ্দেশ্যে ব্যাংক থেকে বের হন। কিন্তু ব্যাংকের মূল ফটকের কাছে পৌঁছলেই ৩ থেকে ৪ জন দূস্কৃতকারী অফিস সহ‍ায়ক আবু সাইদকে ঘিরে ফেলেন। এদের মধ্যে একজন তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি শহীদ নামে ওই দুষ্কৃতকারীকে জাপটে ধরে। এ সময় আবু সাইদের চিত্কারে ব্যাংকে প্রহরারত পুলিশসহ অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারী চক্রের অন্যান্যরা পালিয়ে যায়। পরে আটক শহীদ শেখকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানার এসআই রিপন বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে আর কারা জড়িত রয়েছে সেটি উদ্ঘাটনের পাশাপাশি তাদের আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রেয়াজুল আলম খান বলেন, এর আগে অফিসের কর্মচারিরা বিভিন্ন সময়ে টাকা উত্তোলন করে নির্বিঘ্নে ফিরে এসেছে। এমন ঘটনা কখনোই ঘটেনি। কিন্তু আজকের ঘটনার কারণে ভবিষ্যতে আমাদেরকে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হবে বলে মনে হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology