আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:৩১

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে যুব উন্নয়নের ২ লক্ষাধিক টাকা ছিনতাই, একজন আটক

মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে যুব উন্নয়নের ২ লক্ষাধিক টাকা ছিনতাই, একজন আটক

মাগুরা প্রতিদিন ডটকম : সোনালী ব্যাংক থেকে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উত্তোলিত দুই লক্ষাধিক টাকা ছিনতাই করতে গিয়ে বুধবার দুপুরে জনগণের হাতে ধরা খেলেন শহীদ শেখ নামে এক ব্যক্তি। সে খুলনার বটিয়াঘাটার কইয়া বাজারের রফিক শেখের ছেলে।

পুলিশ জানায়, মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহায়ক আবু সাইদ দুপুর সাড়ে ১২ টার দিকে অধিদপ্তরের নির্ধারিত কাজের বিপরীতে বরাদ্দকৃত চেকের মাধ্যমে দুই লক্ষাধিক টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের কিছুক্ষণের মধ্যেই তিনি অফিসের উদ্দেশ্যে ব্যাংক থেকে বের হন। কিন্তু ব্যাংকের মূল ফটকের কাছে পৌঁছলেই ৩ থেকে ৪ জন দূস্কৃতকারী অফিস সহ‍ায়ক আবু সাইদকে ঘিরে ফেলেন। এদের মধ্যে একজন তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি শহীদ নামে ওই দুষ্কৃতকারীকে জাপটে ধরে। এ সময় আবু সাইদের চিত্কারে ব্যাংকে প্রহরারত পুলিশসহ অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারী চক্রের অন্যান্যরা পালিয়ে যায়। পরে আটক শহীদ শেখকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানার এসআই রিপন বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে আর কারা জড়িত রয়েছে সেটি উদ্ঘাটনের পাশাপাশি তাদের আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রেয়াজুল আলম খান বলেন, এর আগে অফিসের কর্মচারিরা বিভিন্ন সময়ে টাকা উত্তোলন করে নির্বিঘ্নে ফিরে এসেছে। এমন ঘটনা কখনোই ঘটেনি। কিন্তু আজকের ঘটনার কারণে ভবিষ্যতে আমাদেরকে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হবে বলে মনে হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology