আজ, মঙ্গলবার | ২০শে অক্টোবর, ২০২০ ইং | রাত ৪:৩৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
মাগুরায় মটর সাইকেল থামিয়ে কলেজ ছাত্র লিসানকে খুন-এক সপ্তাহে খুন হয়েছে আরো দুই কিশোর

মাগুরায় মটর সাইকেল থামিয়ে কলেজ ছাত্র লিসানকে খুন-এক সপ্তাহে খুন হয়েছে আরো দুই কিশোর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রবিবার দুপুরে প্রকাশ্য দিবালোকে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ছাত্র লিসানকে মটর সাইকেল থামিয়ে খুন করা হয়েছে। সে সদর উপজেলার মঠবাড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পুরণো বিরোধের জের ধরে তার উপর হামলা চালানো হতে পারে বলে স্থানীয়রা ধারণা করছে।

পুলিশ জানায়, রবিবার দুপুর ১টার দিকে ক্রিকেটার লিসানুর রহমান লিসান (১৬) তার সহপাঠি দিপু এবং হাসানকে সঙ্গে নিয়ে শিবরামপুর এলাকা থেকে মটর সাইকেল চালিয়ে শহরের দিকে ফিরছিল। পথে শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ওই গ্রামের টিপু মিয়ার ছেলে সোহেল তাদের মটর সাইকেল থামিয়ে লিসানের বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় বাধা দিতে গেলে বন্ধু দিপুও গুরুতর আহত হয়। ঘটনার পরপর তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে লিসানের মৃত্যু হয়।

নিহত লিসানের বাবা রফিকুল ইসলাম বলেন, আমার ছেলের সঙ্গে কারো কোন বিরোধের খবর কখনো শুনিনি। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনার পরপর পুলিশের সবকটি শাখা সক্রিয় করা হয়েছে। আশা করছি খুব শিগগিরই হত্যাকারিকে আটক করা সম্ভব হবে।

উল্লেখ, লিসানের হত্যাকাণ্ড নিয়ে গত এক সপ্তাহে মাগুরায় মোট তিনটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো। সোমবার রাতে মাগুরার মহম্মদপুর উপজেলার পাড়ুয়ারকুল গ্রামে ইমন নামে মাগুরা টেকনিক্যাল কলেজের এক শিক্ষার্থি এবং পরদিন সদর উপজেলার কুকিলা গ্রামে আল আমিন নামে অপর এক কিশোরকে গলাকেটে হত্যা করা হয়। এই দুটি হত্যাকাণ্ডের পর রবিবার নতুন করে আরো এক কিশোরের হত্যাকাণ্ডে মাগুরায় সাধারণ মানুষের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology