আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:১৭

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মঙ্গলবার সকালে পৃথক দুটি ঘটনায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন শহরের বরুণাতৈল গ্রামের ওমর আলির ছেলে নির্মাণ শ্রমিক আকাশ (১৮) এবং শহরের স্টেডিয়াম পাড়ার মৃত বারেক ঢালীর ছেলে আবদুর রউফ ঢালী (৬৫)।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক কৃষ্ণ দাস বিশ্বাস জানিয়েছেন, সকাল দশটার দিকে ভবন থেকে পড়ে আহত অবস্থায় আকাশ নামে যুবকটিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে চিকিৎসা শেষে সার্জারি বিভাগে ভর্তির পর তার মৃত্যু হয়। এর এক ঘণ্টা পর একই রকম দুর্ঘটনার শিকার রউফ ঢালীকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌছার আগেই তার মৃত্যু হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আকাশ নামে ওই শ্রমিক সকালে শহরের জামরুল তলায় ব্যবসায়ী রজব আলি মজনুর বাড়ির তৃতীয় তলায় থাই পাইপের কাজ করছিলেন। কিন্তু নিরাপত্তা ব্যবস্থা না থাকায় সেখান থেকে পড়ে মারাত্মকভাবে আহত হন। ঘটনার পর সেখানে কর্মরত অন্যান্য শ্রমিকরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে আবদুর রউফ ঢালি স্টেডিয়াম পাড়ায় তার তিনতলা ভবনের ছাদে হাটাহাটি করছিলেন। এসময় অসতর্ক অবস্থায় রেলিং বিহীন পিচ্ছিল ছাদ থেকে নীচে পড়ে যান তিনি।

এ বিষয়ে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানিয়েছেন, দুটিঘটনায় পৃথম অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology