আজ, সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১ ইং | বিকাল ৫:০৭

ব্রেকিং নিউজ :
মাগুরা পৌরসভার বিগত পরিষদের সম্মানে বিদায় অনুষ্ঠান পিএসসিতে নিয়োগ পেলেন মাগুরার সন্তান ডা. উত্তম কুমার মাগুরায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের হুইল চেয়ার ও হিয়ারিং এইড বিতরণ মাগুরায় এসএসসি বন্ধন-২০০১ এর কম্বল বিতরণ সকল শিক্ষা ফি মওকুফের দাবি জানিয়েছে মাগুরা ছাত্রফ্রন্ট ভূমিহীন ও গৃহহীনদের জন্যে প্রধানমন্ত্রীর উপহার বিষয়ে মাগুরা জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা মাগুরা প্রেসক্লাবে শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ মাগুরায় আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের মৃত্যুবার্ষিকী পালিত মুজিব শতবর্ষ উপলক্ষে মাগুরায় ১১৫ ভুমিহীন পাচ্ছে নতুন ঘর
মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি

মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের যাত্রিবাহি পরিবহন চলাচল বন্ধের হুমকি দিয়েছে মাগুরা জেলা মটর শ্রমিক ইউনিয়ন এবং বাস-মিনিবাস মালিক গ্রুপ।

মঙ্গলবার দুপুরে যৌথ সংবাদ সম্মেলনের মাধ্যমে উভয় সংগঠনের নেতৃবৃন্দ মাগুরার উপর দিয়ে সকল প্রকার পরিবহন চলাচলের ক্ষেত্রে এই হুমকি দিয়েছে।

দুপুরে শহরের ঢাকা রোড মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমানের সভাপতিত্বে শ্রমিক ও মালিক সমিতির নেতারা অভিযোগ করেন, প্রায় ৩০ বছর ধরে মাগুরার বাস ঝিনাইদহ হয়ে যশোর খুলনায় দুরপাল্লার এক্সপ্রেস হিসেবে চলাচল করে আসছে। সম্প্রতি সম্পুর্ন গায়ের জোরে মাগুরার মালিকদের যাত্রিবাহি পরিবহনগুলো ঝিনাইদহের আরাপপুর স্টাণ্ডে যেতে দিচ্ছেনা ঝিনাইদহ মালিক সমিতি। এমনকি মাগুরার মালিকদের কোন রিজার্ভ বাসও ঝিনাইদহ অতিক্রম করতে না দিয়ে ফিরিয়ে দিয়ে জনভোগান্তি সৃষ্টি করা হচ্ছে।

তারা বলেন, প্রশাসন ঝিনাইদহ জেলার মালিক সমিতির অযৌক্তিক অন্যায় অত্যাচার বন্ধ না করলে অবিলম্বে মাগুরার উপর দিয়ে ঝিনাইদহের সকল বাস চলাচল বন্ধ করে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে মালিক গ্রুপের সভাপতি মীর আবু সায়িদ, সম্পাদক ইছাহাক মল্লিক, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসেন, মেটর শ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু মিয়া, সহ সম্পাদক আমীর হোসেন, কোষাধ্যক্ষ রকিবুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বিদ্যমান এই সমস্যার সমাধানে প্রশাসন ও সংশ্লিষ্ট এলাকার রজনৈতিক নেতাদের হস্তপেক্ষ দাবি করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology