আজ, বৃহস্পতিবার | ২২শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:৫৯

ব্রেকিং নিউজ :
মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক
মাগুরার শ্রীপুর ইউনিয়নে ইভিএম ভোটে মেম্বর হলেন জয়ন্ত বিশ্বাস

মাগুরার শ্রীপুর ইউনিয়নে ইভিএম ভোটে মেম্বর হলেন জয়ন্ত বিশ্বাস

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বর পদের উপ-নির্বাচনে জয়ন্ত বিশ্বাস নির্বাচিত হয়েছেন।

জয়ন্ত বিশ্বাস তালা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১ হাজার ৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আব্দুল মতিন মোরগ প্রতিকে পেয়েছেন ৬ শ ৬২ ভোট।

মাগুরায় বৃহস্পতিবার প্রথম বারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম এ কোন নির্বাচন অনুষ্ঠিত হলো। সকাল ৯ টা থেকে বিকেল ৫ পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শুরুর পূর্বে সকাল ৮ টার দিকে মতিন শেখের সমর্থকেরা জয়ন্ত বিশ্বাসের এজেন্ট বাহারুল ও নুরুল খাঁ’কে বেধড়ক মারপিট করে রকাক্ত জখম করে। এ ঘটনার পরও শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা সম্পন্ন হয়েছে।

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল মতিন পদত্যাগ করে ভাইস চেয়ারম্যান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ওই ওয়ার্ডের সদস্যের পদটি শূন্য হয়। কিন্তু আবদুল মতিন উপজেলা নির্বাচনে পরাজিত হওয়ার পর তার ছেড়ে আসা ওয়ার্ড নির্বাচনেও তিনি পরাজিত হলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology