আজ, রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ১০:২০

সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতেই ভিত্তিহীন গুজব সৃষ্টি-এমপি সাইফুজ্জামান শিখর

সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতেই ভিত্তিহীন গুজব সৃষ্টি-এমপি সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, কোন প্রকার গুজবে কান দেবেন না। ছেলেধরা নিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে নানা গুজব ছড়ানো হচ্ছে। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভিত্তিহীন গুজব সৃষ্টি করা হচ্ছে। এটি একটি বিশেষ গোষ্ঠির ষড়যন্ত্র মাত্র।

তিনি বৃহস্পতিবার মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন শ্রেণির দরিদ্র মানুষের মধ্যে ভাতার কার্ড, গাছের চারা, আদিবাসীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বিভিন্ন উপকরণ এবং শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সরকারি শ্রীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ নির্মল সাহা, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকার দেশের দরিদ্র জনগোষ্ঠির জীবন যাত্রার মান উন্নয়নের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, আদিবাসীদের সহায়তা, কৃষিতে-বিদ্যুতে ভর্তুকীসহ বিভিন্ন সামাজিক বেষ্টনী বিনিমার্ণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি সকল প্রকার কুসংস্কার থেকে বেরিয়ে সকলকে শিক্ষিত করে গড়ে তোলার মাধ্যমে একটি সুন্দর জাতি গঠনের প্রতি যত্নশীল হওয়ার আহ্বান জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology