আজ, শুক্রবার | ৫ই মার্চ, ২০২১ ইং | রাত ১:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা মাদক ছাড়তে বলায় বরুণাতৈল গ্রামের আকামত মোল্যাকে খুন মাগুরায় বরুণাতৈল গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে কৃষক খুন
শ্রীপুরে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ আওয়ামী লীগ নেতা

শ্রীপুরে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ আওয়ামী লীগ নেতা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুরে পুলিশের ধাওয়া খেয়ে আমিরুল ইসলাম নামে এক আওয়ামীলীগ নেতা নদীতে লাফিয়ে পড়ার পর থেকে নিখোজ রয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসি পুলিশের উপর হামলা চালিয়েছে। তবে পুলিশ ওই আওয়ামীলীগ নেতাকে ধাওয়া করার বিষয়টি অস্বীকার করেছে।

এলাকাবাসি জানায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে মাগুরা ডিবি ইন্সপেক্টর নাসিরের নেতৃত্বে একদল পুলিশ শ্রীপুর উপজেলার হাট শ্রীকোল বাজারে যায়। এ সময় শ্রীকোল ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম (৪০) ওই বাজারের মদনের চায়ের দোকানে বসেছিল। কিন্তু বাজারে হঠাৎ পুলিশের উপস্থিতি দেখে সে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করলে আমিরুল বাজারের পাশে কুমার নদীতে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু নদীতে নামার পর তাকে দেখতে না পেয়ে এলাকাবাসি উপস্থিত পুলিশের উপর হামলা চালায়।

এদিকে ঘটনার আধাঘন্টা পরও নদীতে আমিরুলকে দেখতে না পেয়ে সন্ধ্যা ৬টার দিকে এলাকাবাসি শ্রীপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা নদীতে তল্লাশি চালিয়েও আমিরুলের কোন খোঁজ পায়নি। তবে খুলনায় ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। তারা বুধবার সকালে মাগুরা পৌঁছে তল্লাশি চালাবে বলে জানিয়েছেন শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অধির কুমার বিশ্বাস।

শ্রীকোল ইউনিয়নের চেয়ারম্যান স্থানীয় আওয়ামীলীগ নেতা মুতাসিম বিল্লাহ সংগ্রাম জানান, শ্রীকোল গ্রামে হাফিজার মাস্টার এবং বাহারুল মেম্বরের মধ্যে আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে গত ১০ জুন তারিখে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন পুলিশের উপর হামলার অভিযোগে ২শ ১৮ জনকে আসামি করে শ্রীপুর থানায় পুলিশ বাদি একটি মামলা দায়ের হয়। হাফিজার মাস্টার গ্রূপের সদস্য আমিরুল ওই মামলার একজন আসামি।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, আমরা এলাকাবাসির কাছ থেকে প্রকৃত খবর জানার চেষ্টা করছি। তবে আমিরুলকে আটকের জন্যে ডিবি পুলিশ সেখানে যায়নি। তাকে আটক করতে হলে থানা পুলিশ যাবে। এলাকার স্বার্থ সংশ্লিষ্ট একটি পক্ষ মিথ্যা খবর প্রচার করে পুলিশের উপর হামলা চালিয়েছে। মূলত ডিবি পুলিশ সেখানে গিয়েছিল দুই মাদক ব্যবসায়ির খোঁজে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology