আজ, রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ৯:২০

তিন বছর পর আবারও মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি

তিন বছর পর আবারও মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি

মাগুরা প্রতিদিন ডটকম : প্রায় তিন বছর পর আবারও মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত হলো।

সোমবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত কমিটিতে আলী আহমেদকে আহ্বায়ক এবং আখতার হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ৩৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নব গঠিত আহ্বায়ক কমিটির ৬ জন যুগ্ম আহ্বায়ক হচ্ছেন যথাক্রমে আহসান হাবিব কিশোর, ফারুকুজ্জামান ফারুক, খান হাসান ইমাম সুজা, অ্যাড. রুকুনুজ্জামান খান, আলমগীর হোসেন এবং অ্যাড. মিথুন রায় চৌধুরী।

এই কমিটির বাকি ২৫ সদস্য হচ্ছেন যথাক্রমে অ্যাড. আহমেদ হোসেন, ইকবাল আকতার খান কাফুর, মনোয়ার হোসেন খান, জোয়ার্দার আশরাফুল আলম, বদরুল আলম হিরু, সাজ্জাতুর রহমান তালুকদার, অধ্যক্ষ মতিউর রহমান, অধ্যক্ষ মইমুর আলী মৃধা, গোলাম আযম সাবু, মিহির কান্তিু বিশ্বাস, খন্দকার আব্বাস উদ্দিন, মনিরুজ্জামান চকলেট, কুতুব উদ্দিন, শামসুর রহমান, সৈয়দ আরাফুজ্জামান রিংকু, অ্যাড. শাহেদ হাসান টগর, নাজমুল হাসান লিটন, আমিনুর রহমান খান পিকুল, অ্যাড. মিজানুর রহমান, মাসুদ হাসান খান কিজিল, রেজাউল আলম, শেখ শফিক, উপাধ্যক্ষ মফিজুর রহমান, সৈয়দ হাফিজুর রহমান বাকি মিয়া এবং তরিকুল ইসলাম কবির।

এর আগে ২০১৬ সালের ৩০ নভেম্বর সৈয়দ আলি করিমকে আহ্বায়ক এবং সৈয়দ মোকাদ্দেস আলিকে প্রথম যুগ্ম আহ্বায়ক করে ১৭৬ সদস্য বিশিষ্ট আহ্ব্বায়ক কমিটি গঠন করা হয়।

৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্যে ওই কমিটিকে নির্দেশ দেয়া হলেও বিগত সময়ে সেটি সম্ভব হয়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology