আজ, শনিবার | ১৬ই জানুয়ারি, ২০২১ ইং | রাত ৮:১২

আবারো সিআইপি নির্বাচিত হলেন মাগুরার কৃতি সন্তান আব্দুল মুক্তাদির

আবারো সিআইপি নির্বাচিত হলেন মাগুরার কৃতি সন্তান আব্দুল মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক : আবারো সিআইপি হলেন মাগুরার কৃতি সন্তান ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির। রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি বা সিআইপি হিসেবে নির্বাচিত হলেন তিনি।

১৮ সেপ্টেম্বর রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সিআইপি কার্ড হস্তান্তর করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণারয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি।

১৯৯৯ সালে প্রতিষ্ঠিত ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড বাংলাদেশের ওষুধ শিল্পে উত্পাদন, বিক্রয় ও গবেষণা বিষয়ে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। সকলের জন্য সর্বোচ্চ মানসম্মত ওষুধপণ্য উত্পাদনই এই প্রতিষ্ঠানটির লক্ষ্য। বর্তমানে প্রতিষ্ঠানটি চার শতাধিক ওষুধপণ্য বাংলাদেশে বাজারজাত করছে। এছাড়াও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড ৬০টির অধিক দেশে ওষুধ রপ্তানি করে আসছে।

ওষুধ রপ্তানিতে বিশেষ অবদানের জন্য প্রতিষ্ঠানটি ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ এবং ২০১৬-২০১৭ অর্থবছরের জন্য ‘জাতীয় রপ্তানি ট্রফি সনদ’ অর্জন করে।

মাগুরার এই কৃতি সন্তানের সিইপি নির্বাচনে মাগুরার রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology