আজ, রবিবার | ২৪শে জানুয়ারি, ২০২১ ইং | রাত ১:৩৮

ব্রেকিং নিউজ :
পিএসসিতে নিয়োগ পেলেন মাগুরার সন্তান ডা. উত্তম কুমার মাগুরায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের হুইল চেয়ার ও হিয়ারিং এইড বিতরণ মাগুরায় এসএসসি বন্ধন-২০০১ এর কম্বল বিতরণ সকল শিক্ষা ফি মওকুফের দাবি জানিয়েছে মাগুরা ছাত্রফ্রন্ট ভূমিহীন ও গৃহহীনদের জন্যে প্রধানমন্ত্রীর উপহার বিষয়ে মাগুরা জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা মাগুরা প্রেসক্লাবে শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ মাগুরায় আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের মৃত্যুবার্ষিকী পালিত মুজিব শতবর্ষ উপলক্ষে মাগুরায় ১১৫ ভুমিহীন পাচ্ছে নতুন ঘর মাগুরা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের ১ম মৃত্যুবার্ষিকীতে দলীয় কর্মসূচি গ্রহণ
মাগুরার জাহান (প্রা:) হাসপাতালের ডাক্তার মাসুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

মাগুরার জাহান (প্রা:) হাসপাতালের ডাক্তার মাসুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

মাগুরা প্রতিদিন ডটকম : অবশেষে মাগুরার আলোচিত জাহান (প্রাইভেট) হাসপাতালের উপর থেকে স্বাস্থ্য বিভাগের জারিকৃত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়েছে।

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাগুরা সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রেরিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের অফিস আদেশটি ওই হাসপাতালের পরিচালক ডা: মাসুদুল হকের কাছে পাঠানো হয়েছে।

গণমাধ্যমে সংবাদ সংবাদের সূত্র ধরে মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ওনারর্স এসোসিয়েশনের আবেদনের প্রেক্ষিতে গত ১৭ জুলাই তারিখে মাগুরা সিভিল সার্জনের কার্যালয় থেকে জাহান (প্রাইভেট) হাসপাতালের পরিচালক ডা: মাসুদুল হককে সকল প্রকার চিকিৎসা কার্যক্রম থেকে বিরত থাকার জন্যে নির্দেশ দেয়া হয়।

ওই ঘটনার পর ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা পূর্বকার নিষেধাজ্ঞা পত্রের সূত্র ও স্বারক উল্লেখ করে তার কার্যালয় থেকে জারিকৃত পত্রটি প্রত্যাহার করে নিয়েছেন।

মাগুরা সিভিল সার্জন কার্যালয় থেকে “রেজিস্টার্ড চিকিত্সক হিসাবে কার্যক্রম চালনা” বিষয়োল্লিখিত “সিএস/মাগুরা/শা-১/২০১৯/১৯০২” স্মারকে প্রেরিত অফিস আদেশটি ইতোমধ্যে হাতে পেয়েছেন বলে জানিয়েছেন অভিযুক্ত ডা: মাসুদুল হক।

এ বিষয়ে মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ওনারর্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিরাজ জামান বলেন, আমরা অভিযোগ দিয়েছি বৃহত্তর স্বার্থে। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে তদন্তের দায়িত্ব রাষ্ট্রের, স্বাস্থ্য প্রশাসনের। তারা কীভাবে কোন প্রেক্ষিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে সেটি তারাই জানে।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই কমিটির সিদ্ধান্ত ও তদন্ত রিপোর্ট অনুযায়ী ইতোপূর্বে জারিকৃত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology