আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | রাত ৪:৫৪

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
মহম্মদপুরে পাঙ্গাস মাছ খেয়ে একই পরিবারের ৪ জন হাসপাতালে

মহম্মদপুরে পাঙ্গাস মাছ খেয়ে একই পরিবারের ৪ জন হাসপাতালে

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার ভবানিপুর গ্রামে পাঙ্গাস মাছ খেয়ে অন্ত:সত্তা নারীসহ ৪ জন অসুস্থ্য হয়ে পড়েছেন। গুরুতর অবস্থায় তাদের মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চিকিত্সাধিন রোগিদের সাথে কথা বলে জানা যায়, মহম্মদপুর উপজেলার ভবানিপুর গ্রামের আকতার মোল্যার ছেলে সামাদ মোল্যা শনিবার বিকালে ঝামা বাজার থেকে একটি পাঙ্গাস মাছ ক্রয় করেন। পরে রাতের বেলা তিনিসহ বাড়ির অন্যান্যরা ওই মাছের তরকারি খেয়ে অসুস্থ্য হয়ে পড়লে সামাদ মোল্যা, স্ত্রী তাহেরা বেগম, অন্ত:সত্তা মেয়ে পূর্ণিমা এবং ছেলে মহব্বত উল্লাহকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিত্সক কাজী আবু আহসান বলেন, বাজার থেকে কেনা মাছটিতে ক্ষতিকর কিছু থাকার কারণে এ রকম হতে পারে। তবে পরীক্ষা নিরীক্ষা করা গেলে বিষয়টি পরিস্কার হওয়া সম্ভব।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology