আজ, রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১১:৩৮

ব্রেকিং নিউজ :

মাগুরায় ১৮টি গরুসহ ৯ ডাকাত আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পুলিশ ১৮টি গরু ও বহনকারী ট্রাকসহ আন্ত:জেলা ডাকাত দলের ৭ জন সহ ৯ জনকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান তাৎক্ষণিক সাংবাদিক সম্মেলনে করে এ তথ্য দেন।

পুলিশ সুপার জানান, শুক্রবার দিবাগত রাতে মাগুরা সদর উপজেলার আঙ্গারদাহ গ্রামে ডাকাতির প্রস্তুতি কালে স্থানীয় গ্রামবাসী এবং পুলিশের একাধিক টিম যৌথভাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার এবং ডাকাতিতে ব্যবহ্রত একটি ট্রাক-(কুষ্টিয়া-ট-১১-২৮২১), ১টি রামদা, ১টি টর্চ লাইট ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন এলাকা থেকে ডাকাতি করা ১৪টি গরু কুষ্টিয়ার ভেড়ামারার ট্রাক মালিক শিশিরের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

সদর থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হচ্ছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মুরাইল পূর্বপাড়ার শিমুল মোল্ল্যা (৩৫), কান্দাকুল গ্রামের মিলন শেখ (২৫), সদর উপজেলার কানাইপুর ছোনপচা গ্রামের দিদার মিয়া (২৬), শ্রীফলতলি গ্রামের সুমন শেখ(২৫), পশ্চিম গঙ্গাবর্দী গ্রামের আলমগীর হোসেন (২৮), মধুখালী উপজেলার পাইকপাড়ার মিরাজ হোসেন (৪০) এবং রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর পূর্বপাড়ার মোশারফ মোসা (৩৫)।

এ ছাড়া শ্রীপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আবুল শেখ (২৪) ও জাহিদ হোসেন (৩৫) নামের ২ গরু চোরকে ৪টি গরুসহ আটক করেছে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত এক সপ্তাহে মাগুরা পৌর এলাকার লক্ষ্মীকান্দর গ্রামের রুহাত ডেইরী ফার্মসহ সদর, শ্রীপুর ও শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে বেশ কয়েকটি গরু চুরি ও ডাকাতির ঘটনা ঘটে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology