আজ, রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ১০:০০

মাগুরার দোড়া মতনায় পাওনা টাকার বিরোধে হামলায় ১৫ বাড়িঘর ভাংচুর আহত ২০

মাগুরার দোড়া মতনায় পাওনা টাকার বিরোধে হামলায় ১৫ বাড়িঘর ভাংচুর আহত ২০

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার দোড়া মতনা গ্রামে প্রতিবেশির কাছে পাওনা টাকা চাওয়ার ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রবিবার ১৫ টি বাড়িতে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত পক্ষে ২০ জন আহত হয়েছে।

এলাকাবাসি জানান, এক বছর আগে ওই গ্রামের জুড়োন মোল্যার কাছ থেকে তারই প্রতিবেশি রাজ আলি বাড়ির নির্মাণ কাজের জন্যে ১ হাজার ইট ধার করে। কিন্তু বছর পেরিয়ে গেলেও রাজ আলি ধারকৃত ইট ফেরত না দিয়ে টাল বাহনা করছিল। এ অবস্থায় জুড়োন মোল্যা ইটের বিপরীতে ৭ হাজার ২শত টাকা দাবি করলে রাজ আলি গত সপ্তাহে জুড়োন মোল্যা ও তার আত্মীয় স্বজনের নামে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ ঘটনার পর জুড়োন মোল্যার ভাই ইটের বিপরীতে সমপরিমান টাকা আদায়ের জন্যে গত ২৭ সেপ্টেম্বর তারিখে রাজ আলি ও তার গোত্রিয় ৬ জনকে আসামি করে মামলা করেন।

এ অবস্থায় পালটা পালটি মামলার ঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। তারই ধারাবাহিকতায় রবিবার দুপুরে রাজ আলির সমর্থিতরা জুড়োন মোল্যা সহ তার স্বগোত্রিয়দের বাড়িঘরে হামলা ও ভাংচুর করে। এ সময় হামলায় অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে সাজু বিবি, ইসলাম, আসাদ, সালাম, রাশেদ, মানিক, শাহিনুর, গোলাম সরোয়ার, সবদাল মোল্যা, লুত্ফর মোল্যাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনার পরই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত মোতায়েন করা হয়েছে। তবে এ বিষয়ে থানায় কোন মামলা দায়ের হয়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology