আজ, শনিবার | ১৬ই জানুয়ারি, ২০২১ ইং | রাত ৯:০৬

মাগুরায় কমিউিনিটি পুলিশিং দিবস পালন

মাগুরায় কমিউিনিটি পুলিশিং দিবস পালন

মাগুরা প্রতিদিন ডটকম : ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রসমুক্ত দেশ গড়ি’ এই শ্লোগান নিয়ে মাগুরায় কমিউনিটি পুলিশিং দিবস উপলক্ষে শনিবার সকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০টায় সরকারি উচ্চ বিদ্যালয় থেকে র‌্যালী বের হয়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রী ও পুলিশ সদস্যদের নিয়ে র‌্যালীটি শহর প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়।

মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা ও দায়রা জজ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ অন্যরা।

সভায় বক্তারা বলেন, দেশকে মাদক, জঙ্গী ও সন্ত্রাসমুক্ত করে সত্যিকারের সোনার বাংলা রূপে গড়ে তুলতে গেলে সচেতন জনগণকে অবশ্যই পুলিশের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সেক্ষেত্রে কমিউনিটি পুলিশিং একটি আধুনিক ও যুগোপযোগী ব্যবস্থা। এ ব্যবস্থার সফল প্রয়োগে ইতিমধ্যে আইন শৃংখলার উন্নয়নে ব্যাপক প্রভাব পড়েছে। দেশের উন্নয়নে জনবান্ধব পুলিশ প্রশাসন নিশ্চিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology