আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১২:০৮

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরার ধনেশ্বরগাতিতে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা

মাগুরার ধনেশ্বরগাতিতে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বুধবার জেলা তথ্য অফিসের আয়োজনে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী বিমলেন্দু শিকদার এর সভাপতিত্বে অনু্ষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরার যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ রিয়াজুল আলম খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইলিয়াসুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মমিনুর রহমান, মাগুরা জেলা পরিষদের সদস্য মোঃ সবুর মুসল্লী, ধনেশ্বরগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্রী শংকর কুমার বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভায় জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম তার স্বাগত বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, এসডিজি, সরকারের ভিশনঃ ২০২১ ও ২০৪১, সরকারের নির্বাচনী ইস্তেহার এবং বিগত ১০ বছরের সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ডের উপর পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন নিয়ে আলোচনা করেন এবং প্রচারের ওপর গুরুত্ব আরোপ করেন।

আলোচনা সভায় ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের প্রায় আড়াই শতাধিক উপকারভোগী নারী পুরুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভার আগে সরকারের বিভিন্ন বিভাগের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের ওপর প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology