আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ৯:২৭

ব্রেকিং নিউজ :
শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি!
চলে গেলেন শ্রীপুর কলেজের বাংলা বিভাগের জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেন

চলে গেলেন শ্রীপুর কলেজের বাংলা বিভাগের জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন শুক্রবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

পরিবারের সদস্যরা জানান, ইলিয়াস হোসেন বৃহস্পতিবার রাত থেকে অসুস্থ্যতা বোধ করছিলেন। শুক্রবার বেলা ১২টার দিকে অসুস্থ্যতা বৃদ্ধি পেলে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর সেখানেই তার মৃত্যু হয়।

অত্যন্ত সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত ইলিয়াস হোসেন যশোরের অভয়নগর উপজেলার পাথালি গ্রামের মৃত রাশেদ মোল্যার ছেলে। মৃত্যুকালে তিনি এক কন্যা ও একটি পুত্র সন্তান এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। তার স্ত্রী মাগুরা সরকারি মহিলা কলেজের ইসলামী ইতিহাস বিভাগের শিক্ষক খাইরুন নেছা পারুল দুই বছর আগে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যান।

শিক্ষার্থিদের কাছে খুবই জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, শ্রীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার, সহকর্মী শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

বিকালে আছর নামাজ শেষে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণ এবং মাগরিব নামাজ শেষে নিজ কর্মক্ষেত্র শ্রীপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ি পাথালিতে মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন তার নিকটাত্মীয় শিক্ষক কবিরুল বাশার।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology