আজ, শুক্রবার | ৫ই মার্চ, ২০২১ ইং | রাত ১:১২

ব্রেকিং নিউজ :
মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা মাদক ছাড়তে বলায় বরুণাতৈল গ্রামের আকামত মোল্যাকে খুন মাগুরায় বরুণাতৈল গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে কৃষক খুন
মহম্মদপুরে অধ্যক্ষ রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

মহম্মদপুরে অধ্যক্ষ রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে অধ্যক্ষ আব্দুর রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে শনিবার মানববন্ধন করেছে তার প্রতিষ্ঠিত হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষক কর্মচারিরা ।

দুপুরে হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার সামনে অনুষ্ঠিত এ মানবন্ধনে অধ্যক্ষ রউফের মামা হাবিবুর রহমান অভিযোগ করেন, চলতি বছরের মার্চ মাসে প্রকাশ্য দিবালোকে মহম্মদপুর উপজেলার বড়রিয়া নতুন বাজার থেকে ধরে নিয়ে পান্নু মোল্যা এবং তার সহযোগিরা রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ রউফকে পিটিয়ে হত্যা করে। এ ব্যাপারে অধ্যক্ষ রউফের ভাই আব্দুল ওহাব মিলন বাদি হয়ে বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা পান্নু মোল্যাকে প্রধান আসামী করে মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। গত চার মাস পুর্বে মামলার চার্জশীট দাখিল হলেও অদ্যাবধি ৪জন আসামী এখন পর্যন্ত নিম্ন আদালতে হাজির হননি। ফলে তাদেরকে পলাতক দেখিয়ে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হতে বাধাগ্রস্থ করা হচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ‘মামলাটি ৪ মাস ধরে নিম্ন আদালতে পড়ে আছে। আমরা অধ্যক্ষ রউফ হত্যার বিচার নিয়ে সন্দিহান হয়ে পড়েছি। আমরা বাদি পক্ষ নিরুপায় হয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করছি’।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology