আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:৫৮

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক ওরিয়েন্টেশন কর্মশালা

মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক ওরিয়েন্টেশন কর্মশালা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় জেলা তথ্য অফিসের আয়োজনে শনিবার মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় মাগুরা জেলা প্রশাসক মোঃ আলী আকবর এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. মোঃ সাইফুজ্জামান শিখর।

জেলা নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ তানজেল হোসেন খান।

তিনটি পর্বে বিভক্ত কর্মশালাটির বাল্যবিবাহ রোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ে অধিবেশন পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আফাজ উদ্দিন।

মা ও শিশু স্বাস্থ্য এবং নিরাপদ মাতৃত্ব এবং ডেঙ্গু বিষয়ে অধিবেশন পরিচালনা করেন সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা এবং জন্মনিবন্ধন, স্যানিটেশন ও পরিবেশ বিষয়ে অধিবেশন পরিচালনা করেন মাগুরা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মাহবুবুর রহমান।

জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় কর্মশালাটিতে জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, মহিলা ও পুরুষ মেম্বার, শিক্ষক, সাংবাদিক, ইমাম পুরোহিত, গন্যমান্য ব্যক্তিবর্গসহ মোট ৪০ জন অংশগ্রহণ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology