আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ২:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে

মাগুরা প্রতিদিন ডটকম : জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, দেশে দূর্ণীতিবাজ দলবাজ মুনাফাখোর লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে। কালো টাকার বিনিময়ে সৃষ্টি করছে অপরাজনীতি। তাদের এখনই ধ্বংস করতে হবে।

তথ্যমন্ত্রাণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল ইনু শনিবার দুপুরে মাগুরায় শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা জাসদের সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মাগুরা জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফণির সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, কেন্দ্রীয় নেতা জাহিদুল আলাম, জাসদ নারী জোটের আহ্বায়ক আফরোজ হক রীনা, মাগুরা জেলা আওয়ামীলীগ সংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, জেলা জাসদ সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, দেলোয়ার হোসেন দিলু, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তিসহ আরো অনেকে।

জাসদ নেতা হাসানুল হক ইনু তার বক্তব্যে বলেন, ২০০৮ সালের নির্বাচনে বিএনপি জামাত হেরে গেলেও আত্ম সমর্পন করেনি। তারা পিছু হটেছে মাত্র। বিগত দশটা বছর আমরা বিএনপি-জামাতের জঙ্গী সন্ত্রাসের বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ করে পরাজিত করেছি। সেটি ছিল জঙ্গী দমন আর উন্নয়নের পর্ব। আর নতুন পর্বের দায়িত্ব হচ্ছে বিগত দশ বছরের সাফল্যকে ধরা রাখা, টেকসই করা। পাশাপাশি নতুন কোনো চক্রান্ত হলে আটকে দেয়া ও ধ্বংস করে দেয়া। কিন্তু এখন আমরা দেখছি, দেশে দূর্ণীতিবাজ, দলবাজ, লুটেরারা সিণ্ডিকেট গড়ে তুলেছে। উন্নয়নের ফসল লুণ্ঠন করছে। দিনকে রাত করে দিতে চাচ্ছে। এ অবস্থায় সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে জঙ্গীবাদ-দূর্ণীতি-বৈষম্যের অবসান করে শান্তি ও উন্নয়ণের ধারায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সংগ্রামে সকলকে অংশ নেয়ার আহ্বান জানান।

সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি খুলনা বিভাগের বিভিন্ন জেলা থেকে জাসদ নেতৃবৃন্দ এবং মাগুরার বিভিন্ন অঞ্চল থেকে নেতা-কর্মীরা দূর্যোগময় আবহাওয়া উপেক্ষা করে সম্মেলনে উপস্থিত হন।

সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের সূচনা করা করা হয়।

সম্মেলন শেষে সৈয়দ অহিদুল ইসলাম ফণিকে সভাপতি এবং সমীর চক্রবর্তিকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্যে ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology