আজ, মঙ্গলবার | ২০শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:০৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল

জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল

মাগুরা প্রতিদিন ডটকম : জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদ শনিবার বিকালে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মণ্ডলির সদস্য মাগুরা জেলা বিএনপি’র সাবেক সভাপতি কবির মুরাদ বুধবার মাগুরা শহরের পারনান্দুয়ালি গ্রামে তার নিজ বাসভবনে অবস্থানকালে স্ট্রোক করেন। পরে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওইদিনই তাকে উন্নত চিকিত্সার জন্যে ঢাকায় পাঠানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, ঢাকায় ল্যাব এইডে চিকিত্সাধিন থাকলেও অবস্থার উন্নতি না হওয়া শনিবার দুপুরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বিকাল সাড়ে ৩ টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্র এবং অসংখ্যা গুনগ্রাহি রেখে গেছেন।

তার মরদেহ মাগুরায় পৌঁছনোর পর রোববার দুপুর ২টায় শহরের নোমানি ময়দানে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

এ ছাড়া স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদ আলম মরহুমের বিদেহি আত্মার শান্তি কামনা করে শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology