আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৪:৩০

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
মাগুরাকে সুদৃঢ় অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যয় সাংসদ সাইফুজ্জামান শিখরের

মাগুরাকে সুদৃঢ় অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যয় সাংসদ সাইফুজ্জামান শিখরের

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরাকে একটি সুদৃঢ় স্থানে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

তিনি সোমবার মাগুরা প্রেসক্লাবে অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই প্রত্যয় ব্যক্ত করেন।

সোমবার সন্ধ্যায় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টের বিজয়ী ১৪ জন সাংবাদিকের হাতে পুরস্কার তুলে দেন।

প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সম্পাদক শামিম খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাগুরা পৌর মেয়র জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল ও অতিরিক্ত পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম।

মাসব্যাপী অনুষ্ঠিত এ অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতায় ক্যারাম, দাবা, লুডু ও ব্রীজসহ ৬টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ক্যারাম এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন শফিকুল ইসলাম শফিক ও রানারআপ হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো:তারিকুল ইসলাম, ক্যারাম দ্বৈতে চ্যাম্পিয়ন শফিক-রাশেদ জুটি ও রানারআপ হোসেন সিরাজ-হেলাল হোসেন জুটি, দাবা চ্যাম্পিয়ন শফিকুল ইসলাম শফিক ও রানারআপ হেলাল হোসেন, লুডু চ্যাম্পিয়ন খান শরাফত হোসেন ও রানারআপ মাসুম বিল্লাহ কলিন্স, ইন্টারন্যাশনাল ব্রীজে চ্যাম্পিয়ন শরীফ তেহরান টুটুল-কাজী আশিকুর রহমান জুটি ও রানারআপ সাইদুর রহমান-তারিকুল ইসলাম জুটি এবং কল ব্রীজে চ্যাম্পিয়ন শরীফ তেহরান টুটুল ও রানারআপ কাজী আশিকুর রহমান।

ক্যারাম, দাবাসহ ৩টি ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় টুর্নামেন্ট সেরার পুরস্কার পেয়েছেন এনটিভি ও ডেইলী নিউ এইজ পত্রিকার সাংবাদিক শফিকুল ইসলাম শফিক।

মাগুরা প্রেসক্লাবের পক্ষ থেকে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সাইফুজ্জামান শিখর এবং পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology