আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | বিকাল ৪:৫৯

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
শ্রীপুরের নাকোল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

শ্রীপুরের নাকোল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

আইয়ুব হোসেন খান : মাগুরার শ্রীপুরের প্রাচীনতম নাকোল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রত্যক্ষ ভোটে সুব্রত কুমার বিশ্বাস সভাপতি এবং রবিউল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার নাকোল রাইচরন মাধ্যমিক বিদ্যালয়ে সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ৫টি বুথে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে ৫২২ জন ব্যবসায়ী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে সুব্রত কুমার বিশ্বাস গরুর গাড়ী প্রতিক নিয়ে ২৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী এ.এইচ.এম কামাল ছাতা প্রতিক নিয়ে ২০১, হারুন-অর-রশিদ চেয়ার প্রতিক নিয়ে ৪৬ ভোট পান।

অন্যদিকে সাধারন সম্পাদক পদে রবিউল ইসলাম হাতি প্রতিক নিয়ে ২৪৯ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী জিল্লুর রহমান হরিণ প্রতিক নিয়ে ১৭০, জাকির হোসেন দেওয়াল ঘড়ি প্রতিক নিয়ে ৬৩, আলম মিয়া ঘোড়া প্রতিক নিয়ে ২৯ ভোট পান।

সাংগঠনিক সম্পাদক পদে এমরান বিশ্বাস মাছ প্রতিক ও আকিদুল মই প্রতিক নিয়ে ৪৯ ভোট পেয়ে সোহরাব অঞ্চল থেকে যৌথ ভাবে নির্বাচিত হন। চাঁদ আলী মোল্যা অঞ্চল থেকে ও মির্জা মোজাফ্ফর অঞ্চল থেকে সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান ৫৪ এবং মুক্তি মাহমুদ ৫০ ভোট পেয়ে নির্বাচিত হন।

এছাড়াও যুগ্ম সম্পাদক পদে আশরাফুল ইসলাম ময়ুর প্রতিক নিয়ে ৩১৬ এবং ফয়জুর রহমান বাঘ প্রতিক নিয়ে ২৫৫ পেয়ে নির্বাচিত হন।

ধর্মীয় সম্পাদক পদে ইলিয়াস বিশ্বাস গোলাপ ফুল প্রতিক নিয়ে ৩৪৬, দপ্তর সম্পাদক পদে আসলাম খান আলমারি প্রতিক নিয়ে ৩২৭ ভোট পেয়ে নির্বাচিত হন।

কার্যকারী সদস্য পদে আজাদ খান ৬৭ ভোট, নাছির খান ৪৮ ভোট, মোস্তফা কামাল ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

সহ সভাপতি পদে গনেশ সরকার ও জুয়েল রানা, ক্রীড়া সম্পাদক পদে বিল্লল হোসেন, ক্যাশিয়ার পদে ইরান শেখ, প্রচার সম্পাদক দুলাল হোসেন কার্যকারী সদস্য পদে ইলিয়াস মল্লিক ও তকব্বর শেখ এবং ৫টি অঞ্চলের মধ্যে ২টি অঞ্চলের সাংগঠনিক সম্পাদক পদে টিপু মোল্যা ও ছুবান মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে নাকোল রাইচরন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলা ডেন্টু নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

নির্বাচন শেষে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মাহামুদুল গনী শাহীন বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology