আজ, সোমবার | ৮ই মার্চ, ২০২১ ইং | দুপুর ২:৫২

ব্রেকিং নিউজ :
মাগুরায় ৭দিন ব্যাপী বই মেলার উদ্বোধন মাগুরায় এমপিএল টি-২০ ফাইনাল জিতলো ভায়না ক্রিকেট একাডেমি বঙ্গবন্ধুকে দেখিনি, কিন্তু ভাষণ শুনেছি-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ৭ মার্চ : এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক
মাগুরায় নানা আয়োজনে অনুষ্ঠিত হলো সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

মাগুরায় নানা আয়োজনে অনুষ্ঠিত হলো সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

মাগুরা প্রতিদিন ডটকম : বর্ণাঢ্য কলেবরে শুক্রবার মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, বিদ্যালয় প্রাঙ্গণে স্মৃতি রোমন্থন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০ টায় জাতীয় সঙ্গীত এবং পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বিদ্যালয়টির প্রতিষ্ঠাবার্ষিকী এবং পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থি বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টর কাজী রওশন আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার জোয়ার্দার উপস্থিত ছিলেন।

দ্বোধনী অনুষ্ঠান শেষে পুনর্মিলনীতে ২ সহস্রাধিক বর্তমান ও প্রাক্তন ছাত্রী আনন্দ শোভাযাত্রায় বাদ্যযন্ত্র এবং ভুবুজেলা নিয়ে সারা শহর মাতিয়ে তোলে। পরে সারাদিনভর সহপাঠি পুরণো বন্ধুদের নিয়ে নানা আড্ডায় মেতে ওঠে ‍তারা। সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে পুনর্মিলনী মঞ্চে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বিদ্যালয়ের শিক্ষার্থিদের পাশাপাশি স্থানীয় সঙ্গীত শিল্পীরা অংশ নেন।

মাগুরার ঐতিহ্যবাহি এ বিদ্যালয়টির পুনর্মিলনী উপলক্ষে সারা শহরে বর্ণিল আলোয় সাজিয়ে তোলা হয়। প্রধান প্রধান সড়কে আঁকা হয় নান্দনিক আল্পনা।

দিন শেষে পুনর্মিলনী অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরে মাগুরা জেলা ও পুলিশ প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর এবং পৌর মেয়র খুরশিদ হায়দারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক অ্যাডভোকেট শাহিনা আক্তার ডেইলী ও অদিতি রহমান তৃষ্ণা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology