আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:৪২

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরা প্রতিদিন ডটকম : মাদককে না বলি, মাদক মুক্ত দেশ গড়ি-এই প্রতিপাদ্য নিয়ে বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ উদযাপন উপলক্ষে ‍সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ সম্মেলনে তারা মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।

দুপুর সাড়ে ১২ টায় মাগুরা জেলা কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অধিদপ্তরের মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এসকে ইফতেখার মোহাম্মদ উমায়ের স্বাগত বক্তব্য রাখেন।

তিনি জানান, মাগুরা জেলায় প্রতিদিন রাতে আনুমানিক ৪০০ পিচ ইয়াবা মাদকসেবী সেবন করে। জেলার বেশ কয়টি গ্রামে ব্যাপক হারে মাদক কেনা বেচা হয়। তার মধ্যে জেলা শহরের ভায়না, হাসপাতালপাড়া, নতুন বাজার, ব্যাপারিপাড়া, কাটাখালি, গাংনিসহ উপজেলার গ্রাম গুলোতে রয়েছে এর ভয়াবহতা। তবে পর্যাপ্ত লোকবলের অভাবে ও পরিবহন ব্যবস্থায় সংকট থাকায় সঠিক সময়ে মাদক বিক্রেতা ও সেবন কারিদের নিয়ন্ত্রণ করা সম্ভব হয় না।

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি সমাজের সচেতন সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা চান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology