আজ, শনিবার | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:০৩

ব্রেকিং নিউজ :
বাতাসে ছড়াচ্ছে করোনা, দাবি গবেষকদের শ্বাসতন্ত্রের সুরক্ষায় গ্রীণলাইফ ন্যাচারালের চ্যবন প্রাশ জিএল-চ্যবন জার্মান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবু এখনও গেজেটেড হতে পারেননি!  মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পীদের অর্ধকোটি টাকা নয় ছয় মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত মাগুরা জেলা আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলির ইন্তেকাল মাগুরার শ্রীপুরে বিয়ের রাতে নববধূর মৃত্যু-হত্যা না আত্মহত্যা? এমপি শিখর মাগুরার বিভিন্ন দপ্তরে দিলেন থার্মাল স্ক্যানার ফুটবলে স্বর্ণজয়ী মাগুরার ‘মা জননী’দের একরাশ ভালবাসা মাগুরায় করোনা সচেতনতা বাড়াতে যুবলীগের নতুন কর্মসূচি
মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরা প্রতিদিন ডটকম : মাদককে না বলি, মাদক মুক্ত দেশ গড়ি-এই প্রতিপাদ্য নিয়ে বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ উদযাপন উপলক্ষে ‍সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ সম্মেলনে তারা মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।

দুপুর সাড়ে ১২ টায় মাগুরা জেলা কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অধিদপ্তরের মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এসকে ইফতেখার মোহাম্মদ উমায়ের স্বাগত বক্তব্য রাখেন।

তিনি জানান, মাগুরা জেলায় প্রতিদিন রাতে আনুমানিক ৪০০ পিচ ইয়াবা মাদকসেবী সেবন করে। জেলার বেশ কয়টি গ্রামে ব্যাপক হারে মাদক কেনা বেচা হয়। তার মধ্যে জেলা শহরের ভায়না, হাসপাতালপাড়া, নতুন বাজার, ব্যাপারিপাড়া, কাটাখালি, গাংনিসহ উপজেলার গ্রাম গুলোতে রয়েছে এর ভয়াবহতা। তবে পর্যাপ্ত লোকবলের অভাবে ও পরিবহন ব্যবস্থায় সংকট থাকায় সঠিক সময়ে মাদক বিক্রেতা ও সেবন কারিদের নিয়ন্ত্রণ করা সম্ভব হয় না।

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি সমাজের সচেতন সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা চান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology