আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:০৮

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
জামাই বাড়ি যাওয়ার পথে মাগুরার জোকা গ্রামের ব্যবসায়ী জালালের লাশ

জামাই বাড়ি যাওয়ার পথে মাগুরার জোকা গ্রামের ব্যবসায়ী জালালের লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : জামাই বাড়িতে যাওয়ার পথে শুক্রবার সকালে পাওয়া গেলো মাগুরার জোকা গ্রামের মরিচ ব্যবসায়ী জালাল হোসেনের লাশ। পুলিশ আত্মহত্যার সম্ভাবনার কথা জানালেও পরিবারের সদস্যরা এটিকে হত্যাকাণ্ড হিসেবে দাবি করছে।

নিহত ব্যবসায়ী জালাল হোসেন (৫০) শ্রীপুর উপজেলার জোকা গ্রামের আবু তালের মোল্যার ছেলে।

নিহতের স্ত্রী কমলা বেগম বলেন, বৃহস্পতিবার স্বামী জালাল হোসেন লাঙ্গলবাধ বাজারে যায়। কিন্তু রাত ৯টার পর থেকে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায় না। পরে শুক্রবার সকাল ১০ টার দিকে বাড়ি থেকে বেশ দূরে খোলা মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধারের পর বিকালে ময়না তদন্তের জন্যে মাগুরা সদর হাসপাতালের পাঠায়।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, লাশের শরীরে কোথায়ও আঘাতের কোনো চিহ্ন নেই। এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology