আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:৪৬

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মহম্মদপুরের স্যানিটারি ব্যবসায়ি জাহাঙ্গিরকে ইয়াবাসহ আটক

মহম্মদপুরের স্যানিটারি ব্যবসায়ি জাহাঙ্গিরকে ইয়াবাসহ আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর বাজারের স্যানিটারি ব্যবসায়ি জাহাঙ্গির বিশ্বাসকে বুধবার ১৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

জাহাঙ্গীর মহম্মদপুর উপজেলার পূর্ব নারায়নপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, জাহাঙ্গির দীর্ঘদিন ধরে মহম্মদপুর বাজারে স্যানিটারি ব্যবসার আড়ালে মাদকের কারবারি চালিয়ে আসছিল।

এ বিষয়ে প্রাপ্ত তথ্য নিশ্চিত হওয়ার পর বুধবার দুপুরে মহম্মদপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা এবং থানা পুলিশের উপস্থিতিতে উপজেলার নারায়ানপুর গ্রামে তার বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় ১৩৮ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৬৩ হাজার ৫০০ টাকা ও সেবনের সরঞ্জামসহ জাহাঙ্গিরকে ওই বাড়ি থেকে আটক করা হয়।

জাহাঙ্গির বিশ্বাসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology