আজ, মঙ্গলবার | ২৭শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ৯:২৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত আহত ৪ নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ
মাগুরা পৌরসভা বুঝে পেলো সুপেয় পানি শোধনাগার

মাগুরা পৌরসভা বুঝে পেলো সুপেয় পানি শোধনাগার

মাগুরা প্রতিদিন ডটকম : অবশেষে মাগুরা পৌরসভা বুঝে পেলো সুপেয় পানি শোধনাগার প্লাান্ট।

বুধবার মাগুরা পৌর এলাকাবাসির জন্য সুপেয় পানি নিশ্চিত করতে ৯ কোটি টাকা ব্যয়ে প্রতিষ্ঠিত পানি শোধনাগার প্লান্ট পৌর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

মাগুরা-যশোর সড়কের পাশে শিমুলিয়া এলাকায় স্থাপিত এ পানি শোধনাগার প্লান্টটি পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাইফুল ইসলাম হিরকের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ ফারুক আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্যের প্রকৌশলী জিনারুল ইসলাম, পৌরসভার প্রকৌশলী মাহবুবুল ইসলাম, আরম হোসেন, সহকারি প্রকৌশলী আবুল হাসনাতসহ অন্যরা।

জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী ফারুক আহমেদ জানান, এ পানি পরিশোধনাগারটি সর্বাধুনিক প্রযুক্তিতে ৪টি স্তরে প্রতি ঘন্টায় ৩৫০ ঘনমিটার ভুগর্ভস্থ পানি উত্তোলন, পরিশোধন ও সরবরাহ করতে সক্ষম।

মাগুরা পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুল বলেন, এটি মাগুরাবাসির দীর্ঘদিনের দাবি। ২০১৭ সালে মাননীয় প্রধানমন্ত্রী এ পানি শোধনাগারটির উদ্বোধন করেন। সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে এ প্লান্টটি থেকে সরবরাহকৃত সকল প্রকার জীবানুমুক্ত পানি গ্রাহকরা পাবেন বলেও আশা করি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology