আজ, রবিবার | ৭ই মার্চ, ২০২১ ইং | রাত ৮:২৮

ব্রেকিং নিউজ :
৭ মার্চ : এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ
মাগুরায় কালের কণ্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাগুরায় কালের কণ্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাগুরা প্রতিদিন ডটকম : শোভাযাত্রা, মুক্তিযোদ্ধা সম্মাননা, কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে মাগুরায় শুক্রবার দৈনিক কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় শুভ সংঘের আয়োজনে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। পাশাপাশি তিনি সম্মননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মহান একাত্তরের রনাঙ্গণের মাগুরা অঞ্চলের শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মোল্যা নবুয়ত আলীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ও উত্তরীয় পরিয়ে দেন।

এ সময় কালের কণ্ঠের পক্ষ থেকে সম্মননাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীর হাতে দশ হাজার টাকার সম্মানী তুলে দেয়া হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ শুভ সংঘ মাগুরা জেলা শাখার সভাপতি পরেশ কান্তি সাহার সভাপতিত্বে আলোচনা সভায় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরসহ বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা রেজাউল করিম, সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলী, কবি সাগর জামান, কালের কন্ঠের মাগুরা জেলা প্রতিনিধি শামীম খান প্রমুখ।

অনুষ্ঠানে সম্মননাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কালের কণ্ঠের শুভ সংঘের এ ধরনের উদ্যোগ দিবসটিকে আরো বেশী মহিমান্বিত করেছে। এটি একটি অনন্য ও ব্যতিক্রমি উদ্যোগ।

তিনি কালের কন্ঠ পরিবারকে ধন্যবাদ দেবার পাশাপাশি পত্রিকাটিতে মুক্তিযুদ্ধ বিষয়ক সংবাদ ও প্রতিবেদন প্রকাশের প্রশংসা করেন। পাশাপাশি ভবিষতে এটি আরো বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology