আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১:৪০

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
মাগুরায় কালের কণ্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাগুরায় কালের কণ্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাগুরা প্রতিদিন ডটকম : শোভাযাত্রা, মুক্তিযোদ্ধা সম্মাননা, কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে মাগুরায় শুক্রবার দৈনিক কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় শুভ সংঘের আয়োজনে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। পাশাপাশি তিনি সম্মননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মহান একাত্তরের রনাঙ্গণের মাগুরা অঞ্চলের শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মোল্যা নবুয়ত আলীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ও উত্তরীয় পরিয়ে দেন।

এ সময় কালের কণ্ঠের পক্ষ থেকে সম্মননাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীর হাতে দশ হাজার টাকার সম্মানী তুলে দেয়া হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ শুভ সংঘ মাগুরা জেলা শাখার সভাপতি পরেশ কান্তি সাহার সভাপতিত্বে আলোচনা সভায় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরসহ বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা রেজাউল করিম, সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলী, কবি সাগর জামান, কালের কন্ঠের মাগুরা জেলা প্রতিনিধি শামীম খান প্রমুখ।

অনুষ্ঠানে সম্মননাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কালের কণ্ঠের শুভ সংঘের এ ধরনের উদ্যোগ দিবসটিকে আরো বেশী মহিমান্বিত করেছে। এটি একটি অনন্য ও ব্যতিক্রমি উদ্যোগ।

তিনি কালের কন্ঠ পরিবারকে ধন্যবাদ দেবার পাশাপাশি পত্রিকাটিতে মুক্তিযুদ্ধ বিষয়ক সংবাদ ও প্রতিবেদন প্রকাশের প্রশংসা করেন। পাশাপাশি ভবিষতে এটি আরো বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology