আজ, শুক্রবার | ৫ই মার্চ, ২০২১ ইং | রাত ১২:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা মাদক ছাড়তে বলায় বরুণাতৈল গ্রামের আকামত মোল্যাকে খুন মাগুরায় বরুণাতৈল গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে কৃষক খুন
মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের পরিচিতি ও নবীনবরণ অনুষ্ঠিত

মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের পরিচিতি ও নবীনবরণ অনুষ্ঠিত

মাগুরা প্রতিদিন ডটকম : শুক্রবার মাগুরা মেডিকেল কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের এমবিবিএস শিক্ষার্থীদের নবীনবরণ ও পরিচিতিসভা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ রতন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, সাবেক তত্ত্বাবধায়ক ডাক্তার সুশান্ত কুমার বিশ্বাস, মাগুরা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাক্তার অলোক কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে চিকিৎসক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাইফুজ্জামান শিখর বলেন, চিকিত্সা সেবা একটি মানবিক পেশা। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী চিকিত্সকদের দেশের প্রত্যন্ত অঞ্চলের স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে স্বাস্থ্যসেবা দিতে হবে।মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ পালনে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালে মাগুরা মেডিকেল কলেজের যাত্রা শুরু হয়। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দ্বিতীয় ব্যাচের পরিচিতি ও বরণ অনুষ্ঠিত হলো।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology