আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | ভোর ৫:০০

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান

শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ-৫ প্রাপ্ত মেধাবি শিক্ষার্থীদের মধ্যে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি ২০১৯ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আমতৈল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী শলক এবং বিশেষ অতিথি ছিলেন মহম্মদপুর আর এসকে এইচ মডেল সরকারি বিদ্যালয়ের সহকারি শিক্ষক জোয়ারদার রুজিনা রোকশানা লাবনী উপস্থিত ছিলেন।

আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা ফয়জুর রহমান লাবুর সভাপতিত্বে এবং সহকারি প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সঞ্চালনায় শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে স্থানীয় সমাজ সেবক এম.জামান মাহমুদ হাশেম, সহকারী শিক্ষক প্রশান্ত, অদ্বৈত জোয়ারদারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জোয়ারদার তাবেদুন নবী শলক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বই পড়া এবং জ্ঞানার্জনের প্রতি অধিক আগ্রহি হতে হবে। মেধাবী ও ভালো মানুষ হওয়ার জন্য বইকে ভালোবেসে বন্ধুত্ব গড়ে তুললে বইও নিজেকে কাছে টানে এবং আলোকিত মানুষ হতে সহায়তা করে। যে কারণেই মেধাবীরা পেয়ে থাকে বৃত্তিসহ কৃতিত্বের নানারকম স্বীকৃতি।

এই স্বীকৃতির জন্যে পড়াশোনার প্রতি শিক্ষার্থিদের আরো মনোযোগী হওয়ার জন্যে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এ বছর বিদ্যালয়ের ১০জন মেধাবী শিক্ষার্থীর মাঝে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology