আজ, মঙ্গলবার | ২০শে অক্টোবর, ২০২০ ইং | রাত ৪:১৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
সম্মেলনের ৩ বছরের মাথায় মাগুরা ছাত্রলীগের ১ বছরের কমিটি অনুমোদন

সম্মেলনের ৩ বছরের মাথায় মাগুরা ছাত্রলীগের ১ বছরের কমিটি অনুমোদন

মাগুরা প্রতিদিন ডটকম : সম্মেলনের প্রায় তিন বছর পর মাগুরা জেলা ছাত্রলীগের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। ২০১৭ সালের ৮ মে অনুষ্ঠিত সম্মেলন অনুষ্ঠানে সভাপতি সম্পাদক সহ ১১ জনের কমিটি ঘোষণা করা হলেও প্রায় ৩ বছর পর অনুমোদন দেয়া হলো। ১৬৬ সদস্য বিশিষ্ট ঘোষিত জেলা কমিটি মাগুরা জেলা ছাত্রলীগের কাছে কেন্দ্র থেকে অনুমোদন হয়ে বুধবার পৌঁছেছে।

কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য কর্তৃক স্বাক্ষরিত কমিটিতে সভাপতি হিসেবে মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন মুক্তাসহ সহ-সভাপতি হিসেবে ২৫ জন, যুগ্ম-সম্পাদক হিসেবে ১০ জন, সাংগঠনিক সম্পাদক হিসেবে ১০ জন, সহ সম্পাদক হিসেবে ৩৪ জন, প্রচার, দপ্তর, শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়া, তথ্য, অর্থ, কৃষি, ধমর্, সাহিত্যসহ বিভিন্ন সম্পাদকীয় উপ সম্পাদকীয় পদে ৫২ জন এবং নির্বাহী সদস্য পদে ৩৩ জনের নাম আছে।

এ বিষয়ে বর্তমান মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল বলেন, সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহ-সভাপতি সৈয়দ রাব্বি ইসলাম সাগর, রিয়াদ মুন্না, এনামুল কবির জুয়েল, যুগ্ম সম্পাদক নাহিদ খান, হামিদুল ইসলাম, আলিমুজ্জামান তারেক, সাংগঠনিক সম্পাদক পদে সামছুর রহমান, সাব্বির হোসেন নাজমুল, কেন্দ্রীয় সদস্য হিসেবে জাহিরুল ইসলাম এ ১১ জনের নাম অনুমোদিত হয়। পরবর্তীতে কমিটির আকার বাড়িয়ে ২০১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ২০১৮ সালে কেন্দ্রে পাঠানো হয়।

কেন্দ্রীয় কমিটির পূণর্গঠন জনিত কারণে কমিটি অনুমোদিত হতে এতটা সময় লেগেছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology