আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | সন্ধ্যা ৬:১৪

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরায় কালেক্টরেট সহকারীদের তিনদিনের কর্মবিরতি চলছে

মাগুরায় কালেক্টরেট সহকারীদের তিনদিনের কর্মবিরতি চলছে

 

মাগুরা প্রতিদিন ডটকম : পদ ও পদবী পরিবর্তনের দাবিতে মাগুরায় মঙ্গলবার সকাল থেকে তিনদিনের কর্মবিরতি শুরু করেছে কালেক্টরেটে কর্মরত অফিস সহকারীরা।

সরকারের বিভিন্ন বিভাগের কর্মচারিদের পদ ও পদবী পরিবর্তন করা হলেও কালেক্টরেটে কর্মরত অফিস সহকারিদের এই সুযোগ নেই। এতে করে বৈষম্যের শিকার হচ্ছে এমন দাবি করে মাগুরা জেলা ও উপজেলা প্রশাসনের অধিন কর্মরত শতাধিক অফিস সহকারী সকাল ৯ টা থেকে এই কর্মবিরতি শুরু করে। যা চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি মাগুরা জেলা শাখার সদস্যরা কর্ম বিরতি দিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের করিডোরে অবস্থান নেয়। এ সময় তাদের দাবি আদায়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বক্তব্য রাখেন সাকির আহমেদ, ওলিয়ার রহমানসহ আরো অনেকে।

মাগুরার শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা উপজেলাতেও অনুরূপ কর্মসূচি পালিত হচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology