আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | ভোর ৫:১২

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনার তিন আসামীকে ভিন্ন মামলায় কারাদণ্ড

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনার তিন আসামীকে ভিন্ন মামলায় কারাদণ্ড

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মাদক ও আধিপত্যের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসি হামলা মামলার রায়ে বুধবার মাগুরার তিন যুবলীগ কর্মীকে তিন বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে আলি, নজরুল এবং সাগর।

এরা প্রত্যেকেই মাগুরার আলোচিত মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় অভিযুক্ত আসামি।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২২ জুলাই তারিখে মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় যুবলীগ কর্মী আলি এবং অন্যান্যরা আলমগির হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করে। এ ঘটনায় আলমগিরের বড় ভাই আতিয়ার রহমান মাগুরা থানায় ৯ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার যাবতীয় স্বাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান যুবলীগ কর্মী আলি, নজরুল ও সাগরকে দোষি সাব্যস্ত করে প্রত্যেককে ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাস বিনাশ্রম কারাদণ্ড দেন।

উল্লেখ্য, ২০১৫ সালের এই সন্ত্রাসি হামলার পরদিন ২৩ জুলাই এই দণ্ডপ্রাপ্তরাসহ স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে প্রকাশ্যে গোলাগুলিতে লিপ্ত হয়। যে ঘটনায় নাজমা নামে অন্তসত্ত্বা এক গৃহবধূ এবং তার গর্ভস্থ আট মাসের শিশু গুলিবিদ্ধ হয়। এছাড়াও মোমিন ভুইয়া নামে এক বৃদ্ধ গুলিবিদ্ধ হয়ে মারা যান। ওই ঘটনায় রুবেল ভুইয়া দায়েরকৃত মামলাটি এখনো বিচারাধিন রয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology