আজ, বৃহস্পতিবার | ২২শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ৬:১২

ব্রেকিং নিউজ :
মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক
সকলের সহযোগিতায় দূর্যোগ মোকাবেলা করতে চাই-মাগুরায় লে.কর্ণেল আতিফ সিদ্দিকী

সকলের সহযোগিতায় দূর্যোগ মোকাবেলা করতে চাই-মাগুরায় লে.কর্ণেল আতিফ সিদ্দিকী

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লে. কর্ণেল আতিফ সিদ্দিকী পিএসসিজি জানিয়েছেন, কোনো পেনিক সৃষ্টি করতে চাই না। চাই সকলের সহযোগিতার মাধ্যমে জাতীয় দূর্যোগ মোকাবেলা করতে।

মঙ্গলবার দুপুরে মাগুরায় সেনা মোতায়েনের পর তিনি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সঙ্গে সভায় মিলিত হন এবং জেলার করোনা পরিস্থিতি, বাজার ব্যবস্থাপনা এবং পরবর্তি করণিয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

যশোর সেনানিবাসের ২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লে: কর্নেল মো. আতিফ সিদ্দিকী সভা শেষে স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে ব্রিফিং দেন।

তিনি বলেন, জেলার প্রত্যেকটি উপজেলাতে একটি করে সেনা ক্যাম্প স্থাপন করা হবে। যার মাধ্যমে আমরা পুরো জেলার বিভিন্ন হাট বাজারে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবো। তাদের মধ্যে জনসচেতনতা সৃষ্টিই আমাদের মূল উদ্দেশ্য। চাই এই জেলার মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলবে।

আমরা চাই তারা যেনো হোম কোয়ারেনটাইনে থাকেন। এতে করে সবাই মিলে এই জাতীয় দূর্যোগের মুহূর্তে সকলের সহযোগিতার মাধ্যমে একটি প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে পারবো।

মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology