আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৪:৩৫

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
শ্রীপুরের ১৪টি গ্রামের দরিদ্র পরিবারের মাঝে বঙ্গবন্ধু কলেজের ত্রাণ বিতরণ

শ্রীপুরের ১৪টি গ্রামের দরিদ্র পরিবারের মাঝে বঙ্গবন্ধু কলেজের ত্রাণ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার বঙ্গবন্ধু কলেজের পক্ষ থেকে করোনার ভাইরাসের কারণে কর্মহীন ২ শত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু কলেজ শিক্ষকদের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার দারিয়াপুর ও আমলসার ইউনিয়নের ১৪টি গ্রামের অসহায় দুঃস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, লবন, আলুসহ বিভিন্ন খাদ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

বঙ্গবন্ধু কলেজ অধ্যক্ষ জালাল উদ্দিনের নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রি বাড়ি বাড়ি পৌঁছে দেন কলেজ শিক্ষকরা।

শুক্রবার দুপুরে এ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহীন। এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ জালাল উদ্দিন, প্রভাষক আছাদুর রহমানসহ শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology