আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১:৪৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
মাগুরায় স্বজনদের সহযোগিতায় অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা পাকু

মাগুরায় স্বজনদের সহযোগিতায় অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা পাকু

মাগুরা প্রতিদিন ডটকম : নিজে অভাবি হলেও মনের দিক থেকে কতটা ধনী তার প্রমাণ দিচ্ছেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক নেতা আবদুস সামাদ পাকু।

করোনা পরিস্থিতি মোকাবেলায় এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। ব্যয় করছেন নিজের সন্তানদের জমিয়ে রাখা অর্থ। গত একমাস ধরে তিনি মাগুরা শহরের স্টেডিয়ামপাড়া, দোয়ার পাড়া, আদর্শপাড়া, কুকনাসহ বিভিন্ন এলাকার দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বিভিন্ন খাদ্য সামগ্রি।

ইতোমধ্যে তিনি নগদ অর্থের পাশাপাশি অন্তত ১শত ২০ টি পরিবারের উঠোনে রাতের অন্ধকারে চাল, আটা, আলু, সয়াবিন তেলের প্যাকেট পৌঁছে দিয়েছেন বলে জানা গেছে ।

নিজের আর্থিক সঙ্গতি না থাকলেও তিনি এই খাদ্য সামগ্রি বিতরণে নিজের মেধাবি সন্তানদের জমিয়ে রাখা উপবৃত্তির অর্থ ছাড়াও পরিবারের অন্যান্য ভাই-ভাতিজা, নিকটাত্মীয় এবং স্বজনরা সহযোগিতা দিয়েছেন।

সাবেক ছাত্রলীগ নেতা আবদুস সামাদ পাকু বলেন, আমার নিজের তেমন সামর্থ নেই যা দিয়ে মানুষকে সহায়তা দিতে পারি। কিন্তু পরিবারের সদস্যদের পাশাপাশি দেশে বিদেশে থাকা আত্মীয় স্বজনদের সদিচ্ছায় সাধ্যের মধ্যে করে যাচ্ছি।

এলাকার বিত্তবান মানুষেরা এই দূর্যোগকালিন সময়ে অসহায়  মানুষের জন্যে সহায়তার হাত বাড়ালে বিরাজমান এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology