আজ, বৃহস্পতিবার | ২২শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ৬:২৬

ব্রেকিং নিউজ :
মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক
মাগুরায় ২৯ জন করোনা আক্রান্ত : সংখ্যা বৃদ্ধির আশঙ্কা

মাগুরায় ২৯ জন করোনা আক্রান্ত : সংখ্যা বৃদ্ধির আশঙ্কা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আরো ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে। এ নিয়ে বুধবার পর্যন্ত জেলায় মোট ২৯ জন কোভিড-১৯ পজিটিভ হিসেবে শনাক্ত হলো। নতুন করে আক্রান্তরা হচ্ছে মাগুরা সদরের মালন্দ, পুখরিয়া এবং মহম্মদপুর উপজেলার রায়পাশা গ্রামে।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, মাগুরা থেকে মোট ৮৩২ জন সন্দেহজনক ব্যক্তির নমুনা পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে। এর মধ্যে বুধবার পর্যন্ত সর্বমোট ৬৫২ জনের রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ২৯ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। পজিটিভ রোগীদের মধ্যে ১৯ জন ইতোমধ্যে সুস্থ্য হয়ে উঠেছে। বাকিদের মধ্যে ৯ জন হোম আইসোলেশন এবং ১ জন ঢাকায় প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন।

স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যমতে করোনা আক্রান্ত রোগীর পরিসংখ্যান থেকে দেখা যায় খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে মাগুরা জেলা সপ্তম স্থানে রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে স্থানীয় সাধারণ মানুষের অনিহা এবং উদাসিনতায় জেলায় কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা দিনে দিনে আরো বৃদ্ধি পেতে পারে। যা বর্তমান অবস্থানকে আরো উপরের সারিতে পৌঁছে দিতে পারে বলে অনেকে আশঙ্কা করছেন।

উল্লেখ্য, বুধবার পর্যন্ত খুলনা বিভাগে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১৫ জন। এর মধ্যে মারা গেছেন ১০ জন, হাসপাতালে চিকিত্সাধীন আছেন ১১৬ জন ও পুরোপুরি সুস্থ হয়েছেন ২৯২ জন। এ বিভাগে আক্রান্ত ও মৃতের দিক থেকে শীর্ষে রয়েছে খুলনা জেলা। আর করোনার প্রভাব সবচেয়ে কম রয়েছে মেহেরপুর জেলায়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology