আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | ভোর ৫:৩৩

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
মাগুরার সাজিয়াড়া শলুয়াপাড়ায় পঞ্চম শ্রেণির শিশুর আত্মহত্যা

মাগুরার সাজিয়াড়া শলুয়াপাড়ায় পঞ্চম শ্রেণির শিশুর আত্মহত্যা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার সাজিয়াড়া শলুয়াপাড়ায় শনিবার সকালে মায়ের উপর অভিমান করে পঞ্চম শ্রেণীর শিশু মনজিলা আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে।

প্রতিবেশিরা জানায়, শলুয়াপাড়ার সবজি ব্যবসায়ী মনজুরুল ইসলামের মেয়ে সাগরিকা খাতুন মনজিলা (১১) কুকনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। তার ছোট ছেলেটির বয়স ৬ বছর।

সকালে ঘুম থেকে ওঠার পর বিছানা গুছিয়ে না রাখায় মনজিলার মা বেশ কয়েকবার তাকে গালমন্দ করে। এতে সে বেশ অভিমান করে। কিন্ত সকাল ১০ টার দিকে মনজুরুল মাঠে কৃষিকাজে এবং মা বাড়ির বাইরে অন্য কাজে ব্যস্ত ছিল এমন সময় মনজিলা ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে ফাঁস নেয়। পরে ঘটনাটি জানতে পেরে এলাকাবাসির সহায়তায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পথেই শিশুটির মৃত্যু হয়।

শিশুটির বাবা মনজুরুল ইসলাম জানান, আমার প্রথম সন্তান। অনেক আদরের। তার জন্যে আমি সবকিছুই করতে পারি। সন্তানের ভালো’র জন্যে মা গালমন্দ করতে পারে। কিন্তু সে জন্যে আত্মহত্যা করতে হবে কেনো?

মেয়েটির মাথায় কোনো সমস্যা থাকতে পারে। কিংবা জ্বীনে ভর করতে পারে বলেও তিনি উল্লেখ করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, মেয়েটির গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করার মতো উল্লেখযোগ্য কিছু জানা যায়নি।  প্রাথমিকভাবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology