আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | বিকাল ৫:৩৪

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
হরিন্দীতে শায়িত হলেন মুক্তিযোদ্ধা জায়া রিজিয়া খাতুন

হরিন্দীতে শায়িত হলেন মুক্তিযোদ্ধা জায়া রিজিয়া খাতুন

নিজস্ব প্রতিবেদক : মাগুরা জেলার শ্রীপুর উপজেলার হরিন্দী নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আমীরুজামান বীরবিক্রমের স্ত্রী রিজিয়া খাতুন (৮৮)।

১৬ জুন মাগুরা জেলার শ্রীপুরের হরিন্দী গ্রামে সকাল ১০ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর জানাযায় মরহুমার আত্মীয়স্বজন ও স্থানীয় অধিবাসীরা অংশগ্রহণ করেন।

১৫ জুন বিকেল চারটায় ঢাকার মোহাম্মদপুরে নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন) করেন রিজিয়া খাতুন। মৃত্যুর আগে তিনি ২ ছেলে ও ৪ মেয়ে ও নাতি-নাতনীদের রেখে গেছেন।

রিজিয়া খাতুন খামারপাড়া খোন্দকার পরিবারের সন্তান। তাঁর বাবার নাম মরহুম ইসহাক আলী খোন্দকার। আপন চাচা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খোন্দকার সুজায়েত আলী এবং বীর মুক্তিযোদ্ধা খোন্দকার নাজায়েত আলী। বীরবিক্রমের স্ত্রী হিসেবে বিগত সময়ে বাংলাদেশ সেনাবাহিনী ও বিজিবি আয়োজিত বিভিন্ন রাষ্ট্রীয় অনুষ্ঠানে তাকে অতিথি হিসেবে আমন্ত্রিত জানিয়ে সম্মান জানানো হয়।

প্রয়াত রিজিয়া খাতুনের বড় ছেলে সৈয়দ তোহা ফজলুল ওয়াহেদ মুরাদ তাঁর মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন। রিজিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম, মাগুরা জেলা জাসদ, শ্রীপুর উপজেলা জাসদ, অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology