আজ, বুধবার | ২৮শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ২:২৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় জেলা যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত আহত ৪ নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ
মাগুরায় সিভিল সার্জনের চালকসহ নতুন ১৯ জন করোনা রোগী শনাক্ত

মাগুরায় সিভিল সার্জনের চালকসহ নতুন ১৯ জন করোনা রোগী শনাক্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সিভিল সার্জনের চালক এবং মহম্মদপুর উপজেলা নির্বাচন অফিসার সহ নতুন করে ১৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১১৬ জন। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৬ জন।

মাগুরা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার নতুন শনাক্ত হওয়া ১৯ জনের মধ্যে ৮ জন মাগুরা পৌরসভার সদর হাসপাতাল পাড়া, নিজনান্দুয়ালি, ইসলামবাগ পাড়া, কাশিনাথপুর ও জিলা পাড়ায়। সদর উপজেলার ৩ জন কাটাখালি, নতুন ভাটা ও মিঠাপুর এলাকায়, মহম্মদপুর উপজেলার ৪ জন ঝগড়দিয়া, জাঙ্গালিয়া এবং বালিদিয়া এলাকায়, শ্রীপুর উপজেলার ৩ জন সোনাতুন্দি, বরাইচারা এবং হরিন্দি গ্রামে এবং শালিখা উপজেলার ১ জন শতখালি গ্রামে।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ১১৬ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৭৫ জন, শ্রীপুরে ১৮ জন, শালিখায় ৯ জন, মহম্মদপুরে ১৪ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে ৩ জন মারা গেছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৬ জন। আক্রান্তদের ৩ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৬৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এ ছাড়া ২১ জুন থেকে পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসনের পক্ষ থেকে ২১ দিনের জন্যে লকডাউন ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology