আজ, মঙ্গলবার | ১৯শে জানুয়ারি, ২০২১ ইং | রাত ২:৩৪

শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান

শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা প্রদান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুরে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী কর্তৃৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকূলে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদানের চেক বিতরণ করেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের সভাপতিত্বে চেক বিতরণপূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, কাজী জালাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৪ জন শিক্ষককে ৫ হাজার করে ও ১৫ জন কর্মচারীকে ২ হাজার ৫ শত করে টাকার চেক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাসের দুর্র্দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই চেক প্রদানের মাধ্যমে আপনাদেরকে স্বীকৃতি দিয়েছেন। আগামীতে পর্যায়ক্রমে এমপিওভূক্তও করা হবে। কওমী মাদ্রাসার শিক্ষদের জন্য তিনি এবারের বাজেটে ৯ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন, যা গত বছরে ছিল ৬ হাজার কোটি টাকা।

তিনি ছাত্র-ছাত্রীদেরকে নীতি নৈতিকতা ও পূর্ণাঙ্গ জীবন যাপন সম্পর্কে শিক্ষাদানের প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানান। পাশাপাশি বর্তমান সময়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক সুরক্ষা বজায় রেখে চলার জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার পরামর্শও দেন তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology