আজ, বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং | সকাল ৬:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরায় পয়:নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় শ্রীপুরে জাতীয় কন্যাশিশু দিবস পালিত জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ, মাগুরা জেলা শাখার অনুমোদন মাগুরায়  দেওয়াল চাপায় আহত আরেক জনের মৃত্যু মাগুরায় ৪-১৭ অক্টোবর পর্যন্ত ১ লাখ ১২ হাজার ১২২ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে গণধর্ষণ-নারী নির্যাতন প্রতিবাদে মাগুরায় গণ কমিটির বিক্ষোভ সমাবেশ মাগুরায় বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের নতুন কমিটি গঠন নারীর সম্ভ্রম রক্ষায় মাগুরা আদালতে প্রতীকী নামে রায় প্রদান মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন
মাগুরায় তথ্য গোপন করে হাসপাতালে চিকিৎসাধিন করোনা আক্রান্ত শিক্ষকের মৃত্যু

মাগুরায় তথ্য গোপন করে হাসপাতালে চিকিৎসাধিন করোনা আক্রান্ত শিক্ষকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম: মাগুরায় তথ্য গোপন করে হাসপাতালে চিকিৎসাধিন আবুল কালাম আজাদ (৫৫) শুক্রবার ভোরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি জেলার শ্রীপুর উপজেলার চর মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে শিক্ষক আবুল কালাম আজাদকে হাসপাতালে ভর্তি করা হন। বুকে ব্যথা ও শ্বাসকষ্ট থাকায় তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু তিনি আগের দিন বুধবার করোনা উপসর্গ থাকায় তিনি নিজ উদ্যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা পরীক্ষার জন্যে দিলেও হাসপাতালে ভর্তির সময় পরিবারের পক্ষ থেকে পুরো বিষয়টি গোপন করা হয়। পরে বিষয়টি নিশ্চিত হলে তাকে সাধারণ ওয়ার্ড থেকে সরিয়ে নেয়া হয়। কিন্তু শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে হাসপাতালে ওই শিক্ষকের মৃত্যুর পর সকালেই পরিবারের সদস্যরা নিজ উদ্যোগে লাশটি এলাকায় নিয়ে গিয়ে দাফন করেছে। এই ঘটনার পর শুক্রবার সকালে নমুনা পরীক্ষার রিপোর্ট থেকে মাগুরা সিভিল সার্জনের কার্যালয়ের কর্তাব্যক্তিরা জানতে পারেন তিনি করোনা আক্রান্ত ছিলেন।

তবে তথ্য গোপন করে হাসপাতালে যাওয়া আসা এবং সাধারণ পরিবহন ব্যবহার করায় আক্রান্ত ব্যক্তির মাধ্যমে আরো অনেকের সংক্রমিত হওয়ার আশঙ্কা করছেন স্বাস্থ্যবিভাগের কর্মকর্তারা।

এদিকে শুক্রবার মাগুরায় সর্বোচ্চ ২১ জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৬৬ জন করোনা রোগি শনাক্ত হলো। পাশাপাশি শিক্ষক আবুল কালাম আজাদসহ এ পর্যন্ত মাগুরায় মোট চারজন করোনা আক্রান্ত রোগি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। শনাক্ত হওয়া রোগিদের মধ্যে ৫২ জন ইতোমধ্যে সুস্থ্য হয়ে উঠেছেন বলে সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology